সানমারেও আর্ট; ২০তম শো রুমের উদ্বোধন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সানমার ওসান সিটিতে সারাদেশের জনপ্রিয় ফ্যাশন ব্রান্ড আর্ট এর ২০ তম শো-রুম যাত্রা শুরু করেছে। শো রুমটির উদ্বোধন করেন সাবেক সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যায় নগরের জিইসি মোড়ের সানমার ওসান সিটির চার তলায় আর্টের এই শো রুমের উদ্বোধন করা হয়।

শোরুমের উদ্বােধন উপলক্ষে ক্রেতাদের জন্য ২০ পার্সেন্ট ছাড়ে পোশাক কেনার সুযোগ করে দিয়েছে প্রতিষ্ঠানটি। আর্ট শো রুমে রয়েছে নিজস্ব ডিজাইনার দিয়ে ডিজাইনার করা বাহারি শার্ট, হাতে কাজ করা পাঞ্জাবি, কাবলি, ব্লেজার, প্যান্ট সহ হরেক রকম আয়োজন।

উদ্বোধনে বেকার সংকট দূর করা এবং দেশীয় শিল্পকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন আর্ট ফ্যাশন হাউজের চেয়ারম্যন মামুন চৌধুরী। তিনি বলেন, আমরা বাঙ্গালী জাতির ঐতিহ্য শিল্প সংস্কৃতি রং তুলির সমন্বয়ে প্রথা বিরোধী ডিজাইন নিয়ে মানসম্মত প্রোডাক্ট উপহার দেওয়ার চেষ্টা করছি। এটি দেশব্যাপী ছড়িয়ে থাকা আর্টের ২০তম শোরুম। তিনি তার সকল ক্রেতাদের অভিনন্দন জানান।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সানমার ওসান সিটি ওনার্স এসোশিয়েসনের সভাপতি আসাদ ইফতেখার, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ, অর্থ সম্পাদক জাহাংগীর আরমান, সাংবাদিক শওকত বাঙালী, দেশ টিভির চট্টগ্রাম ব্যুরো আলমগীর সবুজ, কাশ্মীর রেস্টুরেন্টের মালিক যিকরু হাবিবীল ওয়াহেদ, রাজনীতিক গোলাম কিবরিয়া, ব্যবসায়ী মাসুদুল আলম চৌধুরি, স্পেলবাউন্ডের সম্পাদক মোহাম্মদ গোফরান প্রমুখ।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
1
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: