মমতার উপর হামলা, তদন্ত চায় বিজেপি

নিউজনাউ ডেস্ক: পশ্চিমবঙ্গের নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার ঘটনায় ক্ষুব্ধ বিজেপি নেতারা। ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের দাবি নিয়ে বৃহস্পতিবার (১১ মার্চ) বিজেপি নেতারা নির্বাচন কমিশনে যান। এ সময় তারা ঘটনার ভিডিও ফুটেজ প্রকাশের দাবি জানান।

কমিশনে কথা বলার পর বিজেপি নেতা সব্যসাচী বলেন, ‘‘ঘটনার সময় তোলা ভিডিও ক্লিপিং অবিলম্বে প্রকাশ করা হোক। যে সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এই ঘটনা ঘটে, তখন অনেক সংবাদ মাধ্যম উপস্থিত ছিল। তাঁর নিজের লোকেরাও ছিলেন। তাঁদের ও সংবাদ মাধ্যমের তোলা সমস্ত ফুটেজ যেন প্রকাশ করা হয়। না হলে গোটা ঘটনার দায় গিয়ে পড়ে নির্বাচন কমিশনের উপর। যে রাজ্যে মুখ্যমন্ত্রী সুরক্ষিত নন, সেখানে বাকি নাগরিকদের কী অবস্থা হবে?’’ তিনি আরও যোগ করেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের অনেক বয়স হয়েছে। তাঁর নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা উচিত। আমরা চাই তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।’’

এর আগে নির্বাচন কমিশনে অভিযোগ জানায় তৃণমূল নেতা রাজ্যের দুই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও চন্দ্রিমা ভট্টাচার্য। পার্থ চট্টোপাধ্যায় বলেন কমিশনের উচিত নিরপেক্ষ ভূমিকা নেওয়া। তাঁর অভিযোগ, মমতার উপর হামলার পূর্বাভাস ছিলই।

বুধবার সন্ধ্যায় নন্দীগ্রামের বারুলিয়া বাজারে তৃণমূল নেত্রী, পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের হামলা চালানো হয়।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: