পূর্ণিমার ‘মুন্সিগিরি’

নিউজনাউ ডেস্ক: অমিতাভ রেজার পরিচালনায় এবার প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় করছেন ‘চিত্রনায়িকা পূর্ণিমা। নাম ‘মুন্সিগিরি’। পূর্ণিমা বলেন, একেবারেই ভিন্নধর্মী কাজ হচ্ছে। এর আগে কখনো এই মাধ্যমে কাজ করা হয়নি। এর জন্য উদ্দীপনাও কাজ করছে অনেক। এই কাজটির জন্য অনেক সময় দিয়েছি।

শুটিংয়ের আগে সঠিকভাবে প্রস্তুতি নিয়েছিলাম। তাই কাজটি করতে তেমন বেগ পেতে হচ্ছে না। এমনকি রিহার্সেল ও স্ক্রিপ্ট মুখস্থ করতে হয়েছে। সব মিলিয়ে এই ওয়েব ফিল্মটি নিয়ে আমি বেশ আশাবাদী। দর্শকরা তাদের ভালো লাগার মতোই কাজ পেতে যাচ্ছেন।

এদিকে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অবলম্বনে নির্মিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’-এ অভিনয় করছেন পূর্ণিমা। এটি নির্মাণ করছেন জুয়েল মাহমুদ। গত বছরের শুরুতে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ শুরু হয়। ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আহমেদ রুবেল। আর বঙ্গবন্ধুর স্ত্রী বেগম ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা পূর্ণিমা। এ নায়িকা বলেন, এটি চ্যালেঞ্জিং একটি চরিত্র। অনেক পড়াশোনা করেছি চরিত্রটি নিয়ে।

শুটিংয়ের সময় অন্যরকম অভিজ্ঞতা হয়েছে। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি কয়েক বছর ধরেই উপস্থাপনায় বেশ আলোচিত পূর্ণিমা। দেশ টিভিতে তিনি ‘পূর্ণিমার আলো’ শিরোনামের নতুন একটি অনুষ্ঠান শুরু করেছেন। নতুন এই অনুষ্ঠান নিয়েও বেশ উচ্ছ্বসিত তিনি।

নিউজনাউ/টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: