‘গুম-খুনের জন্য আওয়ামী লীগের বিচার হবে’

নিউজনাউ ডেস্ক: নিরপেক্ষ নির্বাচন আর ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ মার্চ) ডিএমপির ২৩টি শর্ত মেনে এ সমাবেশ আয়োজন করে বিএনপি।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ আয়োজনটির সভাপতিত্ব করেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক সাংবাদিকদের বলেন, সমাবেশ পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহসভাপতি মুন্সি বজলুল বাসিদ আঞ্জু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এএফএম আব্দুল আলিম নকি।

বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, গুম-খুনের জন্য আওয়ামী লীগের বিচার হবে। ভোটাধিকার হরণের জন্য নির্বাচন কমিশনের বিচার হবে। বিনা বিচারে কেউই ছাড় পাবে না। যুদ্ধ হবে, সংগ্রাম হবে, গণতন্ত্র ফিরে আসবে। সময় কারও জন্য বসে থাকে না। আমাদের অধিকার আমাদেরকেই আদায় করতে হবে।

স্থায়ী কমিটির আরেক সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, আজকে মার্চ মাস। ১৪ দিন পরে দেশে মুক্তিযুদ্ধ হয়েছিল। তার ঘোষণা দিয়েছেন শহীদ জিয়াউর রহমান। কেন মুক্তিযুদ্ধ হয়েছিল? গণতন্ত্র, ভোটাধিকারের জন্য মুক্তিযুদ্ধ হয়েছিল। বাংলাদেশে গভীর রাতে ভোট দেয় পুলিশ।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কড়া পুলিশী নিরাপত্তায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: