হাটহাজারিতে মাদ্রাসা ছাত্র নির্যাতন: সেই হুজুর আটক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের হাটহাজারিতে এক মাদ্রাসা শিক্ষক কতৃক আট বছরের ছাত্রকে নির্মমভাবে মারধর করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এই ঘটনায় বুধবার অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক মো: ইয়াহিয়াকে আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক নিউজনাউকে বিষয়টি জানিয়েছেন। এসপি বলেন, ‘ সেই মাদ্রাসা শিক্ষক মোঃ ইয়াহিয়ারকে আটক করা হয়েছে। আমরা তার বিরুদ্ধে আইনী পদক্ষেপ নিচ্ছি।’

গতকাল রাতে হাটহাজারির উপজেলার আল মার্কাজুল কুরআন ইসলামী একাডেমিতে এ ঘটনা ঘটে। তাকে আটকের আগে

ভাইরাল ভিডিওতে ওই শিক্ষককে বারবার আট বছর বয়সী ছেলেকে মারধর করতে দেখা গেছে। এসময় ছাত্রটি সাহায্যের জন্য চিৎকার করতে থাকে। তখন তাকে ঘরের দিকে ছুঁড়ে মারতে দেখা গেছে।

হাটহাজারির উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন জানান, মাদ্রাসায় রেখে আসার সময় ছাত্রটি তার মায়ের পিছে পিছে মাদ্রাসা ছেড়ে চলে আসে। এই জন্য ছেলেটিকে নির্দয়ভাবে মারধর করা হয়েছে।

তিনি জানান, বুধবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি নজরে আসার পরে তারা আল মারকাজুল কুরআন ইসলামিক একাডেমিতে যান। এরপর নির্যাতনের শিকার ছাত্রকে উদ্ধার করেন।এবং অভিযুক্তকেও ইউএনও অফিসে নিয়ে এসেছি। তবে ভুক্তভোগীর পরিবার ইউএনও অফিসে এসেছিল এবং মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ দেয় নি।

নির্যাতনের শিকারের পরিবার যেহেতু ওই শিক্ষকের বিরুদ্ধে কোনও অভিযোগ জানাতে রাজি হয়নি, তাই আমরা প্রচলিত আইন অনুযায়ী অভিযুক্তের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিচ্ছি যোগ করেন ইউএনও রুহুল আমিন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
1
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: