তালতলায় বিএনপির সমাবেশ চলছে

নিউজনাউ ডেস্ক: কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ঢাকা মহানগর উত্তরে বিএনপির প্রতিবাদ সমাবেশ শুরু হয়েছে। নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়েছে।

বুধবার (১০ মার্চ) দুপুর ২টায় রাজধানীর খিলগাঁও মার্কেটের সামনে এই সমাবেশ শুরু হয়।

এর আগে সমাবেশকে কেন্দ্র করে ঢাকা ও আশপাশের এলাকা থেকে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেন। সমাবেশে অংশ নেওয়া নেতাকর্মীরা সমাবেশস্থলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহার, সাজা প্রত্যাহার এবং বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের সব নেতাকর্মীর মুক্তির দাবিতে স্লোগানে মুখরিত করে তোলেন।

সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের স্থায়ী কমিটির সদস্য ও ছয় সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থীরা উপস্থিত আছেন।

এর আগে ২৩ শর্তে বিএনপিকে রাজধানীতে সমাবেশ করার অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে বিএনপিকে সমাবেশের এই অনুমতি দেওয়া হয়।

ঢাকার কর্মসূচি সফল করতে মহানগর বিএনপি নেতাদের পাশাপাশি বিশেষভাবে দায়িত্ব দেওয়া হয়েছে তাবিথ আউয়াল ও প্রকৌশলী ইশরাক হোসেনকে। তারা থানা-ওয়ার্ড নেতাদের নিয়ে কয়েক দফা বৈঠক করেছেন।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: