টিকা নিয়েও করোনায় আক্রান্ত ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিনিধি: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম করোনাভাইরাস প্রতিরোধী টিকা নেওয়ার ২৭ দিন পর করোনায় আক্রান্ত হয়েছেন । বর্তমানে তিনি রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গতকার মঙ্গলবার কেন্দ্রীয় পুলিশ লাইন্স হাসপাতালের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘৬ মার্চ কমিশনার করোনায় আক্রান্ত হয়ে এখানে ভর্তি হন। তিনি চিকিৎসাধীন।’

এর আগে গত ৭ ফেব্রুয়ারী ডিএমপি কমিশনার একই হাসপাতাল থেকে করোনার টিকা নেন।

পুলিশ সদর দপ্তর জানিয়েছে, মঙ্গলবার পর্যন্ত পুলিশের ১৯ হাজার ১১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৯৫৮ জন। প্রাণ দিয়েছেন ৮৬ জন।

২০১৯ সালের সেপ্টেম্বরে ডিএমপি কমিশনারের দায়িত্ব নেন শফিকুল ইসলাম। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার নওদাবন্ড বিল দোয়ারপাড়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৬২ সালে জন্ম নেন। তার বাবার নাম মো. শওকত আলী ও মায়ের নাম বেগম সুফিয়া খাতুন।

শফিকুল ইসলাম অতিরিক্তি পুলিশ কমিশনার এবং পুলিশ কমিশনার হিসেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি দক্ষতা ও সুনামের সঙ্গে চট্টগ্রাম ও ঢাকা রেঞ্জের ডিআইজি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নিউজনাউ/টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: