বীমা জগতে শীর্ষে অবস্থান করতে চায় যমুনা লাইফ ইনসিওরেন্স

চট্টগ্রাম ব্যুরো: গ্রাহক সেবায় ও মানে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে বীমা জগতে শীর্ষ এ অবস্থান নিশ্চিত করতে কাজ করছে যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ।

মঙ্গলবার (৯ মার্চ) কোম্পানীর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় (জোন-১) এর আয়োজনে চট্টগ্রামের এর স্বনামধন্য হোটেল পেনিনসুলার কনফারেন্স রুমে এক সভায় বক্তারা এইসব কথা বলেন।

মোঃ কামাল হোসাইন চৌধুরী(ওয়াসিম) এর সভাপতিত্বে বিশেষ ব্যবসা উন্নয়ন ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর স্বনামধন্য প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ এর পরিচালক জনাব সাবেদুর রহমান (সুমু),
আরো উপস্থিত ছিলেন কোম্পানির ডি.এম.ডি এস.এম. শামছুউদ্দিন, এ,এম,ডি বৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা ও ভিআইপি গ্রাহকবৃন্দ।

অনুষ্ঠানে যমুনা লাইফ এর ব্যবসা ও সংগঠন বৃদ্ধির লক্ষ্যে ফলপ্রসূ আলোচনা ও কিছু দিকনির্দেশনা মূলক সিদ্ধান্ত গৃহীত হয়। ২০২১ সালে যমুনা লাইফ মানে ও সেবায় যাতে অনন্য দৃষ্টান্ত স্থাপন পূর্বক বীমা জগতে শীর্ষ এ অবস্থান করতে পারে তার জন্য প্রধান অতিথি ও বিশেষ অতিথি সার্বিক সহযোগীতার প্রত্যয় ব্যক্ত করেন। তারা যমুনা লাইফ এর উত্তরোত্তর সফলতা সহ সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: