ফরিদপুরে নন্দন সমবায় সমিতি ও নন্দন টেডিং এর যাত্রা শুরু

ফরিদপুর ব্যুরো: “মানুষ মানুষের জন্য” মানবতার শ্লোগানে ফরিদপুরে উদ্বোধন হলো নন্দন ঋণদান সমবায় সমিতি লিঃ এবং নন্দন ট্রেডিং লিমিটেড। এ উপলক্ষে গতকাল সোমবার রাতে শহরের হোটেল র‌্যাফেলস ইন এর হলরুমে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফরিদপুর পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অলিয়ার রহমান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস। এ সময় নন্দন লিমিটেডের প্রধান পৃষ্ঠোপোষক হিসেবে মূল বক্তব্য রাখেন ডিজিটাল ব্যাংকিং ব্যবস্থার প্রবক্তা, বেঙ্গল ব্যাংকের পরিচালক, টেকনো মিডিয়া লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ(সিআইপি)।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিসিসিআই এর পরিচালক ও হায়াসিনথ্ ফ্যাশন ফ্রেব্রিক্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ খায়ের মিয়া, নন্দন সমবায় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এবং নন্দন ট্রেডিং লিমিটেড এর সাধারন সম্পাদক সঞ্জিব দাস প্রমূখ। অনুষ্ঠানের শুরুতেই নন্দন সমবায় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এবং নন্দন ট্রেডিং লিমিটেড এর নানা কর্মযজ্ঞ তুলে ধরেন এর প্রতিষ্ঠাতা সভাপতি বিশ্বজিৎ কুমার সাহা তনু।

এর আগে বিকেলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহরের রথখোলার নন্দালয়ে আড়াইশো পরিবারের মাঝে এক মাসের খাবার, সেলাই মেশিন প্রদান, শিক্ষা ও প্রযুক্তির বিকাশে কম্পিউটার প্রদান করেন সভাপতি বিশ্বজিৎ কুমার সাহা তনু।

নিউজনাউ/টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: