টুখেলের হাত ধরে টানা ১১ ম্যাচে চেলসির উল্লাস

নিউজনাউ ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগের বিগ ম্যাচে এভারটনকে ২-০ গোলে হারিয়েছে চেলসি। এতে টমাস টুখেলের হাত ধরে টানা ১১ ম্যাচে অপরাজিত রইল চেলসি।

গোলশূন্য প্রথমার্ধ্বের পর দ্বিতীয়ার্ধের শুরুতেই হাডসন-ওডোইয়ের ক্রস ডি-বক্সে পা লাগান হাভার্টজ।

শুরু থেকে বল দখলে আধিপত্য করলেও পরিষ্কার সুযোগ তৈরি করতে পারছিল না স্বাগতিকরা। ৩১তম মিনিটে বেন গডফ্রের আত্মঘাতী গোলে এগিয়ে যায় তারা। ডি-বক্সের বাঁ দিক থেকে নিচু ক্রস বাড়ান মার্কোস আলোনসো। কাছ থেকে কাই হার্ভাটজের ফ্লিকে বল এভারটন ডিফেন্ডারের পায়ে লেগে জালে জড়ায়।

ঠিক তার ১০ মিনিটে পরে ৪১ মিনিটের মাথায় আলোনসোর শট দারুণ দক্ষতায় ফিরিয়ে ব্যবধান বাড়তে দেননি সফরকারী গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। বিরতির আগে ডি-বক্সের বাইরে থেকে আন্দ্রে গোমেসের শট ফিরিয়ে জাল অক্ষত রাখেন এডওয়ার্ড মেন্ডি। প্রথমার্ধে দুই দলই কেবল একটি করে শট লক্ষ্যে রাখতে পারে।

৬৫তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুন করেন জর্জিনিয়ো। সতীর্থের থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে পড়া হার্ভাটজকে পিকফোর্ড ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। শেষ দিকে ব্যবধান আর বাড়তে দেননি এভারটন গোলরক্ষক।

তিনটি দারুণ সেভ করে ব্যবধান আর বাড়তে দেননি এভারটন। ২৮ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে চারে আছে চেলসি। এক ম্যাচ কম খেলে ৪৬ পয়েন্ট নিয়ে পাঁচে এভারটন।

নিউজনাউ/এবিএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: