চলে গেলেন চিত্রনায়ক শাহীন আলম

নিউজনাউ ডেস্ক: ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক শাহীন আলম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার রাত ১০টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাহীন আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে ফাহিম নূরে আলম।

এর আগে কিডনিজনিত জটিলতা নিয়ে গুরুতর অবস্থায় তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। গত ৬ মার্চ থেকে লাইফ সাপোর্টে ছিলেন অভিনেতা শাহীন আলম।

জায়েদ খান বলেন, শাহীন আলম ইন্তেকাল করেছেন। এখন তাকে হাসপাতালের আনুষ্ঠানিক সেরে গুলশানের বাসার দিকে নিয়ে যাওয়া হচ্ছে। জানাজা বা দাফন কখন হবে, সেটা এখনই বলতে পারছি না। পরিবারের সদস্যরা বসে সিদ্ধান্ত নেবেন। ততক্ষণ অপেক্ষা করতে হবে।

১৯৮৬ সালের এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শাহিন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’ ১৯৯১ সালে মুক্তি পায়। এরপর বেশকিছু সিনেমায় অভিনয় করে পরিচিতি পান তিনি। প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের সঙ্গেও কাজ করেছেন এই চিত্রনায়ক। দুই বাংলায় প্রশংসিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমাতেও অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি।

​তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা ও বাঘের বাচ্চা।

নিউজনাউ/টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: