বঙ্গবন্ধুকে সম্মান দিয়েছেন আমি আপনাকে সম্মান দিব: নিক্সন চৌধুরী

ফরিদপুর ব্যুরো: আল্লামা মামুনুল হককে উদ্দেশ্য করে এমপি নিক্সন চৌধুরী বলেছেন একটা ভুল বুঝাবুঝি আছে আপনি হেফাজতের একজন জাতীয় নেতা ও একজন মাওলানা আপনি আমার নেতা বঙ্গবন্ধুকে নিয়ে সমালোচনা করেছিলেন আমি আপনাকে নিয়ে কথা বলেছি। রাজনীতিতে চিরশত্রু বলতে কিছু নাই। আপনি ফরিদপুরে একটি ওয়াজে এসে বঙ্গবন্ধুকে সম্মান দিয়ে কথা বলেছেন আমি আপনাকে তিন থানার জনগণ নিয়ে সম্মান দিব, আপনি ধর্মের শিক্ষা দেন আপনার কাছ থেকে অনেক কিছু শিখার আছে। মানুষ চলার পথে ভুল হতে পারে যখন বঙ্গবন্ধুকে সম্মান করেছেন আমি সব ভুলে গিয়েছি।

আপনি আমার বাড়ী দাওয়াত খেতে আসতে চেয়েছেন আপনিসহ যত মাওলানা আছে আসেন আমি দাওয়াত গ্রহন করলাম। আমি আপনার মত একজন ধর্মগুরুকে দাওয়াত করে আনতে পারলে আমার তিন থানার জনগণ ও নিজেকে ধন্য মনে করবো। আপনি কবে আসবেন আপনাকে দাওয়াত দিচ্ছি। আপনাকে আমার বাড়ী একবার নয় শতবার আনতে ধন্য মনে করবো।

এমপি মজিবুর রহমান চৌধুরী মোমবার বিকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি কে ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে এক সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামছুল হক ভোলা মাষ্টার। তিনি তার বক্তব্যে বলেন, আমি ফরিদপুরে সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের সাথে রাজনীতি করেছি। এমপি নিক্সন চৌধুরী আমাকে যে সম্মান দিয়েছে এমন সম্মান আমি কোন দিন পাইনি। তিনি তার কর্মীদের সম্মান দিতে জানেন বিধায় কর্মীরা তাকে সম্মান করে। আমি তার সাফল্য কামনা করি তিনি যেন আজীবন এমপি থাকতে পারেন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি ও ছাত্রলীগের সভাপতি জিয়াউল হাসান মিঠু।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি কাজি হেদায়েতুল্লাহ সাকলাইন,সাধারণ সম্পাদক ফাইজুর রহমান,সাংগঠনিক সম্পাদক সোবাহান মুন্সি,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ শাহিন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমূখ।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: