চট্টগ্রামে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত, আটক ৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইমন রনি নামের এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। নগরের বায়েজিদ বোস্তামি থানাধীন আরেফিন নগর এলাকায় গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ইমন রনি বায়েজিদ বোস্তামি থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে ছুরিকাঘাত করে ছাত্রলীগ নেতা ইমনকে হত্যা করা হয়।

এ ঘটনার জন্য পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রিক ছাত্রলীগকে দায়ী করছে স্বজনেরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সন্ধ্যার পর থেকে দুটি পক্ষ আরেফিন নগর এলাকায় সশস্ত্র অবস্থান নেয়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে ৫০ থেকে ৬০ জনের একটি গ্রুপ ইমনকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শী ছাত্রলীগ নেতারা জানান, গত কয়েকদিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে পুলিশকে অভিযোগ দেওয়ার পরও কোনো ব্যাবস্থা না নেওয়ায় খুনের এ ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, ছাত্রলীগের নেতা খুনের ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (০৮ মার্চ) সকালে ৬ জন আটকের তথ্য নিশ্চিত করেছে বায়েজিদ বোস্তামী থানার ওসি প্রিটন সরকার। তিনি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তবে আটককৃতদের নাম পরিচয় জানাতে চাননি তিনি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: