যথাযথভাবে রংপুরেও ৭ মার্চ পালন

রংপুর ব্যুরো: স্বাস্থ্যবিধি মেনে বিভাগীয় নগরি রংপুরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী কর্মসূচী পালিত হচ্ছে। রবিবার সকালে জিলা স্কুল মোড়স্থ নগরির বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পার্ঘ অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সিটি মেয়র বিভাগীয় ও জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ , জেলা পরিষদ , আনসার ব্যাটালিয়ন সহ বিভিন্ন সংগঠন।

সিটি মেয়র মোস্তাফিজার রহমানের নেতৃত্বে সিটি করপোরেশন, আব্দুল ওহাব ভুইয়া ও জেলা প্রশাসক আসিব আহসানের নেতৃত্বে বিভাগীয় ও জেলা প্রশাসন, রংপুর মেট্রোপলিটান পুলিশ কমিশনার মুহাম্মদ আবদুল আলীমের নেতৃত্বে মেট্রোপলিটান পুলিশ, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারের নেতৃত্বে জেলা পুলিশ , জেলা পরিষদের প্রধান নির্বাহি কর্মকর্তা নাজমুল হুদার নেতৃত্বে জেলা পরিষদ, মোছাদ্দেক হোসেন বাবলুর নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন পর্যায়ের সরকাররি বেসরকারি অফিসের কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষক শ্রদ্ধা নিবেদন করেন। পরে পুলিশের সুসজ্জিত দল গার্ড অব অনার প্রদর্শন করে। এ ছাড়াও নগরব্যাপি জাতীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষন প্রচার করা হচ্ছে নগর জুড়ে।

বিকেলে দিবসকে ঘিরে শিশুদের চিত্রাংঙ্কন-আবৃত্তি প্রতিযোগিতা, শিশু-কিশোরদের ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা, আলোচনা সভা শেষে স্থানীয় টাউন হল মঞ্চে পুরস্কার বিতরন ও বঙ্গবন্ধুর কর্মময় জীবন নিয়ে নাটক মঞ্চায়ন হবে।

নিউজনাউ/টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: