করোনায় মারা গেলেন ইঞ্জিনিয়ার আলী আশরাফ

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন চট্টগ্রামের ইঞ্জিনিয়ার আলী আশরাফ। এই নগর পরিকল্পনাবিদ শনিবার (৬ মার্চ) দিবাগত রাত ২টা ৭ মিনিটে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি বেশকিছু দিন ধরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তাঁর মৃত্যুতে চট্টগ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

ইঞ্জিনিয়ার আলী আশরাফ এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম. রেজাউল করিম চৌধুরী।

এক শোকবার্তায় তিনি বলেন, ইঞ্জিনিয়ার আলী আশরাফ এর মৃত্যুতে আমরা একজন গুণী মানুষকে হারালাম। যিনি সব সময় নগরের উন্নয়নের কথা ভাবতেন এবং নগর উন্নয়নে কাজ করতেন। সেই সাথে সদা হাস্যজ্জোল একজন মহান মনের মানুষ গড়ার কারীগরকেও আমরা হারিয়েছি। যার শুন্যস্থান কোনদিনও পূরণ হওয়ার নয়।

রোববার বাদ আসর জমিয়তুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে তার প্রথম নামাজে জানাজা এবং দ্বিতীয় জানাজা ফটিকছড়ির জাফতনগর লতিফ রহমান হাইস্কুল ময়দানে অনুষ্ঠিত হবে।

ইঞ্জিনিয়ার আলী আশরাফ ফটিকছড়ি নিবাসী মরহুম অ্যাডভোকেট মোহাম্মদ নুরুল হুদার বড় ছেলে। প্রকৌশলী আলী আশরাফ চট্টগ্রামের সাউদার্ন ইউনিভার্সিটির উপ-উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সাবেক সভাপতি ও রোটারি সেন্টারের আজীবন সদস্যসহ বহু সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: