ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে আলাদা ২টি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহতের ঘটনা ঘটেছে। আজ শনিবার বিকেলে ময়মনসিংহ নেত্রকোনা মহাসড়কের তারাকান্দায় ট্রাক সিএনজির সংঘর্ষে ২ জন ও ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ২ ট্রাকের সংঘর্ষে আরো ২ জন নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময় নেত্রকোনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ডাব বোঝাই একটি পিকআপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার কাঠালী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এসে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়েমুচরে গিয়ে পিকআপের মালিক নেত্রকোনা সদরের দুঘাটি গ্রামের চান মিয়ার ছেলে এমরান (২৬) ও ড্রাইভার নেত্রকোনা সদরের সনোরা গ্রামের সদর আলীর ছেলে কাউসার (২৫) ঘটনাস্থলেই মারা যান।

ভালুকা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মশিউর রহমান জানান, দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করে লাশ দুইটি মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে শনিবার বিকেল ৪টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কের তারাকান্দার মোজাহারদি গাছতলা বাজার সংলগ্ন এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। নেত্রকোনা থেকে ময়মনসিংহগামী সিএনজি চালিত অটোরিকশাটিকে নেত্রকোনাগামী ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডেকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আরো একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বিজন কৃষ্ণ রায় (৫৮) ও আবুল কাশেম (৩২)। বিজন নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাগিচাপাড়া গ্রামের বিশ্বেশ্বর রায়ের ছেলে। আবুল কাশেম দুর্গাপুরের বংশীপাড়া গ্রামের নোয়াব আলীর ছেলে।’

তারাকান্দা থানার ওসি মো. আবুল খায়ের জানিয়েছেন, ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে একজনের মৃত্যু হয়।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: