করোনায় মারা গেলেন চট্টগ্রাম আ’লীগের নেতা দেবাশীষ

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল মারা গিয়েছেন। করোনায় আক্রান্ত এই নেতা শুক্রবার (৫মার্চ) বিকাল পৌনে ৪টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন। তাঁর মৃত্যুতে মহানগর আওয়ামী লীগে শোকের ছায়া নেমে এসেছে।

দেবাশীষ গুহ বুলবুলের মৃত্যুতে শোক জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম. রেজাউল করিম চৌধুরী এবং সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন। মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন ও শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন।

শোকবার্তায় তারা বুলবুলকে একাত্তর এবং স্বাধীনতা পরবর্তী আন্দোলন সংগ্রামের একজন অকুতোভয় যোদ্ধা হিসেবে উল্লেখ করেছেন। তার মৃত্যুতে আওয়ামী পরিবারের যে ক্ষতি হয়েছে তা কখনো পূরণ হবার নয় বলেও তারা বলেছেন।

চারদিন আগে দেবাশীষ গুহ বুলবুলকে জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে মারা যান তিনি। শনিবার সকালে নগরীর অভয়মিত্র মহাশ্মশ্মানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: