একই ধারার অভিনয় করে আনন্দ পাই না: মেহজাবিন

নিউজনাউ ডেস্ক: নিশ্চয়ই দর্শকরা দেখছেন কতটা ভিন্নধর্মী চরিত্রে কাজ করছি। কেননা, গতানুগতিক চরিত্রে অভিনয় করে আনন্দ পাই না। তাই আলাদা কিছু করার প্রতিই মনোযোগ থাকে আমার। সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে নাটকে অভিনয় প্রসঙ্গে কথাগুলো বললেন এসময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

বর্তমানে মেহজাবিন নির্মাতাদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছেন। তবে তিনি গড়পড়তা সব নাটকে অভিনয় করেন না। বেছে বেছে অভিনয় করেন। যে নাটকের গল্প ও চরিত্রে ভিন্নতা আছে, তাতে অভিনয় করেন। গত ভালবাসা দিবসে তার অভিনীত ১২টি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে। সব কয়টি নাটকে তার বিপরীতে ছিলেন অভিনেতা নিশো। ফলে এ নিয়ে নাট্যাঙ্গণে কথা উঠেছে, তারা দুজন সিন্ডিকেট করে নাটক করছেন।

এ নিয়ে মেহজাবিন আপত্তির সহিত তিনি বলেন, ভালোবাসা দিবসে প্রচারিত ১২ নাটকের কাজ একই সময়ে করা হয়নি। এগুলোর কতগুলো আগের করা। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে কয়েকটি নাটকে অভিনয় করেছি। সবগুলো নাটক একই সময়ে প্রচার হওয়ায় এ ধরনের কথা উঠেছে। এখানে সিন্ডিকেটের কোনো বিষয় নয়। আর আমার বিপরীতে কে অভিনয় করবেন তা নির্ধারণ করেন পরিচালক। আমি শুধু নাটকের গল্প ও আমার চরিত্র দেখি। সহশিল্পী নয়, আমার মনোযোগ থাকে কাজটা করে আমি নিজে কতটা তৃপ্তি পাবো সেটার ওপর। অপূর্ব-নিশোর বাইরে অন্যদের সঙ্গেও আমি কাজ করছি।

এদিকে গত কয়েকদিন যাবত চলচ্চিত্রে কাজ করবেন মেহজাবিন এমন কথা শোনা যাচ্ছে। এ প্রসঙ্গে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। সত্যিটা হচ্ছে, আমি কোনো চলচ্চিত্রে কাজ করছি না।

নিউজনাউ/এবিএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: