৩ দিনের মধ্যে বীমা দাবি নিষ্পত্তি করবে যমুনা লাইফ

চট্টগ্রাম ব্যুরো: গ্রাহকদের উন্নত সেবা, যথাসময়ে বীমা দাবি পরিশোধের নিশ্চয়তা দিয়ে চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে যমুনা লাইফ ইনসিওরেন্স কোং লিমিটেডের গ্রাহক সমাবেশ। ৩ দিনের মধ্যে গ্রাহকদের বীমা দাবি নিষ্পত্তি করা কোম্পানির অন্যতম লক্ষ্য বলে জানিয়েছেন যমুনা লাইফের চেয়ারম্যান বদরুল আলম খান।

শুক্রবার (৫ মার্চ) সকাল ১১টায় নগরের আগ্রাবাদের সিলভার স্পুন রেস্টুরেন্ট অডিটোরিয়ামে কোম্পানির চট্টগ্রাম অঞ্চলেএ বীমা গ্রাহক সমাবেশ ও কর্মী মতামত সভায় তিনি এসব কথা বলেন।

কোম্পানির চট্টগ্রাম সার্ভিস সেন্টারের ইনচার্জ মো. মুজিবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান ও গাজী গ্রুপের পরিচালক বদরুল আলম খান, কোম্পানির পরিচালক মো. সাবেদুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান খন্দকার, মো. সাইদুল হক শামীম প্রমুখ।

সভা পরিচালনা করেন ব্রাঞ্চ ম্যানেজার মো. রেজাউল ইসলাম গাজী, পবিত্র কোরান তেলোয়াত ও জাতীয় সঙ্গীতের মাধমে সভা শুরু হয়।

সমাবেশে বক্তারা আরো বলেন, বেকার সমস্যা দূর করতে কাজ করছে যমুনা লাইফ ইনসিওরেন্স। যমুনা লাইফ ৪র্থ প্রজন্মের অন্যতম প্রধান জীবন বীমা কোম্পানি যাদের সকল সেবা কার্যক্রম অন লাইন ভিত্তিক করা হয়েছে। মানুষের মধ্যে সঞ্চয় প্রবণতা তৈরি ও বীমা নিরাপাত্তা প্রদান করাই যমুনা লাইফের মূখ্য উদ্দেশ্য বলে জানান বক্তারা।

সমাবেশে যমুনা লাইফ ইনসিওরেন্সের চট্টগ্রাম অঞ্চলের গ্রাহকরা উপস্থিত ছিলেন। গ্রাহকের মধ্যেও কয়েকজন সমাবেশে বক্তৃতা করেন। তারা কোম্পানির প্রতি তাদের সন্তুষ্টির কথা জানান।

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: