প্রোফাইল হ্যাক করে ‘গোপন’ ছবি ভাইরাল হওয়াটা কষ্টের: মিথিলা

নিউজনাউ ডেস্ক: দেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। কিছুদিন আগে স্বামী সৃজিত মুখার্জি এবং কন্যা আইরাসহ কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন। গত ৩ মার্চ আবারো কলকাতায় ফিরে গেছেন।

কলকাতায় ফেরার আগে কথা বলেছেন দেশের প্রথম সারির একটি গণমাধ্যমের সঙ্গে। সেখানে মিথিলা জানিয়েছেন, এবার কলকাতা গেলে বেশিদিন থাকা হবে না। কারণ সামনে আমার ঈদের আরো কিছু কাজ আছে। দেশে এসে সেগুলো শেষ করব।

কলকাতা সম্পর্কে মিথিলা জানান, সুন্দর একটি শহর। ছোটবেলা থেকে বন্ধুদের কাছে গল্প শুনেছি। তবে আগে কখনো যাওয়া হয়নি। এখন তো আমার বাড়িই সেখানে। সবকিছু চিনতে শুরু করেছি। ছোটবেলায় গান, গল্প শুনে শুনে যে শহরটাকে চিনেছি এখন সেখানে থাকছি। কলকাতায় আমি যে বাড়িতে থাকি সেটা পাঁচতলা। সেখানে সেটাই সবচেয়ে উঁচু বিল্ডিং। আবার ঢাকার চিত্র ঠিক উল্টো। দুটি শহরের ভিন্ন দুটি চার্ম আছে। ওই জিনিসটা খুব ভালো লাগে।

সৃজিত ঘরণী জানান, কলকাতায় সিনেমায় কাজের কথা হচ্ছে। আসলে মাত্রই তো গেলাম। তাও কোভিডের ভেতর। সব মিলে গেলে হয়তো কাজ করব।

আপনার জীবনের সবচেয়ে সুখের দিন কোনটি? জানতে চাইলে মিথিলা জানান, সুখের দিন অনেক আছে। তবে আমার মনে হয় আইরা আমার জীবনে আসা- এর থেকে সুখের দিন তো আর হতে পারে না।

আর কষ্টের দিন? মানুষের জীবনে যখন অপ্রত্যাশিতভাবে খারাপ কিছু হয়, সেটাই তো কষ্টের। প্রোফাইল হ্যাক করে আমার পার্সোনাল ছবি নিয়ে কিছুদিন আগে যে বিষয়টা হয়েছে। সেটা অবশ্যই আমার জন্য খুব ভয়াবহ ছিল। রাতারাতি সেটা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি কাজ নিয়ে ব্যস্ত মিথিলা। নির্মাতা তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় তারকাবহুল ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ এ রুমানা নামের একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন তিনি। শিগগিরই জিফাইভ প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে সিরিজটি।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: