প্রথমবার নিজ জেলায় শুটিংয়ে নিরব, রোজিনা

নিউজনাউ ডেস্ক: নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা পরিচালনায় নেমেছেন। সরকারি অনুদানের ‘ফিরে দেখা’ সিনেমাটি পরিচালনা করছেন তিনি। ছবিটিতে ইলিয়াস কাঞ্চনের বিপরীতে অভিনয়ও করছেন এই তারকা। এখানে জুটি বেঁধে অভিনয় করছেন নিরব ও স্পর্শিয়া।

এই প্রথমবার নিজের জেলা রাজবাড়ীতে কোনো সিনেমার শুটিং করছেন নিরব। রোজিনারও জন্মস্থান রাজবাড়ী। নিজের ক্যারিয়ারের প্রথম পরিচালনার ছবির শুটিং সেখানে করতে পেরে তার মধ্যেও কাজ করছে অন্যরকম আবেগ।

রোজিনা বলেন, ‘অনেকদিন ধরেই পরিকল্পনা ছিলো ছবি পরিচালনা করবো। অবশেষে মাঠে নামলাম। ভালো তো লাগছেই। ভালো লাগাটা বেড়েছে নিজ জেলা দিয়েই ছবির শুটিং করতে পেরে। ছবির গল্পটাই এখানকার। সেজন্যই রাজবাড়ীকেই বেছে নিয়েছি।

দারুণ সব লোকেশনে চলছে দৃশ্যায়ণ। সবাই মিলে মজা করে কাজটি করছি। টানা ২০দিন এখানে কাজ হবে।’

নিরব বলেন, ‘প্রথমবার নিজের এলাকায় সিনেমার শুটিং করছি। অন্যরকম একটা অনুভূতি কাজ করছে। এখানে আমার দাদা ও নানা বাড়ি। সবাই আমার আপন মানুষ। তাই এই সিনেমার জন্য আমার আলাদা এক টান কাজ করছে। ভোর থেকে গানের শুটিং করেছি, সন্ধ্যায় অন্য দৃশ্যের শুটিং করব।’

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থ বছরে রোজিনা এ সিনেমার জন্য অনুদান পেয়েছেন। মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’ সিনেমার কাহিনী। চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে ছবির গল্প।

নিউজনাউ/ টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: