মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারনের ঘটনায় আটক ৫

ময়মনসিংহ ব্যুরো: মাদ্রাসাছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারন করার অভিযোগে পাঁচ যুবককে আটক করেছে র‍্যাব-১৪। গতকাল বুধবার ময়মনসিংহ সদর উপজেলার রুপাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার মেজর মো. ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃত চারজন হলেন সদর উপজেলার রূপাখালী পূর্বপাড়া গ্রামের নাছিম আহম্মেদ রিপন, আশিক আকন্দ, লিওন আকন্দ ও মো. খোকন। অপরজন মুক্তাগাছা উপজেলার মো. ছমিন।

ময়মনসিংহ র‍্যাব-১৪-এর কোম্পানি কমান্ডার মেজর ফজলে রাব্বি বলেন, গত ২৬ জানুয়ারি রাতে পূর্বপরিচিত মো. আশিক ফোন করে মাদ্রাসাছাত্রীকে ঘর থেকে বের হতে বলেন। পরে পূর্বপরিকল্পনা মতে বাড়ির আঙিনা থেকে আশিক ও তার সহযোগীরা মেয়েটিকে গামছা দিয়ে মুখ ও হাত-পা বেঁধে বাড়ির পশ্চিম পাশে খোলা জায়গায় নিয়ে যান।সেখানে তাকে রাতভর সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন এবং মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন। পরে অজ্ঞান অবস্থায় ওই ছাত্রীকে ফেলে রেখে যান।

ঘটনার পর ওই ছাত্রীর পরিবারকে হুমকি দিয়ে বলেন কাউকে জানালে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ছেড়ে দেয়া হবে।আটককৃতদের মধ্যে খোকন মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও ২৭ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেন।

মঙ্গলবার ওই ছাত্রীর বাবা লিখিত অভিযোগ দিলে তার প্রেক্ষিতে অভিযান চালিয়ে বুধবার এদের গ্রেফতার করে র‍্যাব।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: