প্রভিটা ফিস ফিডের সেপটিক ট্যাংকে পড়ে শিশুসহ নিহত ৩

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে প্রভিটা ফিস ফিডের সেপটিক ট্যাংকে পড়ে মা ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় জেলার ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের ধলিয়া বহুলী গ্রামে অবস্থিত প্রভিটার ফ্যাক্টরিতে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফ্যাক্টরির ভিতরে সপরিবারে বসবাসরত গোপালগঞ্জের প্রকৌশলী সজল বাচ্চির শিশু ছেলে রহিস বাচ্চি (৩) খেলা করার সময় চটের বস্তা দিয়ে ঢাকা ভাঙা সেপটিক ট্যাংকে পড়ে যায়।

দু’তলা থেকে শিশু সন্তানকে পড়ে যেতে দেখে মা শ্রীমতি রানী (৩০) তাকে উদ্ধারের জন্য ট্যাংকে ঝাঁপিয়ে পড়েন। খোঁজ পেয়ে ট্যাংকে পড়ে যাওয়া মা ও ছেলেকে উদ্ধারের জন্য ফ্যাক্টরির শ্রমিক রংপুর জেলার মিঠাপুকুরের হৃদয় (২২) চেষ্টা করলে তিনিও ট্যাংকে পড়ে যান।

খবর পেয়ে ভালুকা ও ত্রিশাল ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে পড়ে যাওয়া তিনজনের লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে বক্তব্য নেয়ার জন্য বারবার চেষ্টা করেও ফ্যাক্টরির কারও সঙ্গে সাক্ষাৎ করা সম্ভব হয়নি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়। ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোনিম সারোয়ার জানান, ঘটনার পরপরই ভালুকা ও ত্রিশালের দু’টি ইউনিট উদ্ধারের চেষ্টা চালিয়ে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল হাসান জানিয়েছেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: