মহিউদ্দিন চৌধুরীর মেয়াদের স্বাস্থ্যসেবা নিশ্চিতের আশ্বাস মেয়র রেজাউলের

চট্টগ্রাম ব্যুরো: নিজে করোনার টিকা নিয়ে নগরবাসীকে টিকা নেওয়ার আহবান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়রএম রেজাউল করিম চৌধুরী। এসময় সাবেক মেয়র, প্রয়াত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকে স্মরণ করে তিনি বলেন, তাঁর মেয়াদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করে, চসিকের স্বাস্থ্য বিভাগের হারানো জৌলুস ফিরিয়ে আনা হবে।

মঙ্গলবার (২ মার্চ) বেলা সোয়া দুইটায় চসিক জেনারেল হাসপাতালে টিকা নেন চসিক মেয়র রেজাউল করিম। তাকে টিকা প্রদান করেন হাসপাতাল মেডিকেল টেকনোলজিস্ট আশীষ বর্ধন।

টিকা গ্রহণ শেষে মেয়র বলেন, আমি নগরের অভিভাবক হিসেবে ভ্যাকসিন গ্রহণ করেছি আপনারাও নিয়ম মেনে টিকা নিন। বিশ্বের বিভিন্ন ক্ষমতাধর রাষ্ট্র যেখানে এখনো ভ্যাকসিন পাইনি সেক্ষেত্রে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তায় বাংলাদেশ ভ্যাকসিন পেয়েছে যা আমাদের জন্য সৌভাগ্যের বিষয়।

এ সময় করোনা ভ্যাকসিন নিয়ে গুজবে কান না দেওয়ার ও আহবান জানিয়ে মেয়র বলেন, টিকা নিয়ে কোন গুজবে কান দিবেন না। যারা গুজব ছড়াচ্ছে তারাও নিয়মিত টিকা নিচ্ছেন।

সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীককে স্মরণ করে মেয়র রেজাউল বলেন, একসময় চসিকের স্বাস্থ্যখাতের বেশ সুনাম ছিল। এ হাসপাতাল তার দূরদর্শী চিন্তা। উনি মেয়র থাকাকালে নগরের প্রাণকেন্দ্রে হাসপাতালের জন্য শতকোটি টাকার জায়গা কিনেছিলেন। এটি ছিল ব্যক্তিগতমালিকানাধীন জায়গা।
যতটুকু জানি এখানে ২৪ গন্ডা জায়গা আছে। উনি চাইলে নিজের নামে, পরিবারের নামে এ জায়গা নিতে পারতেন। উনি জননেতা। চট্টগ্রামের মানুষের প্রতি দরদ ছিল। আজ যে মানুষ সেবা নিচ্ছেন তিনি কবরে শান্তি পাচ্ছেন।

মেয়রের ভ্যাকসিন গ্রহণ শেষে চসিক স্বাস্থ্য কর্মকতাদের সাথে করোনা ভ্যাকসিন প্রদানের বিষয়ে মতবিনিময় করেন মেয়র ও জেলা সিভিল সার্জন ডাঃ সেখ ফজলে রাব্বি।

মেয়রের টিকাদানের সময় ১৫ নং বাগনিরাম ওয়ার্ড কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন, হাসপাতালের ইনচার্জ ডাঃ দিপা চাকমা, স্বাস্থ্য কর্মকর্তা পা. মোহাম্মদ আলী, কলামিস্ট ও রাজনীতিবিদ ড.মাসুম চৌধুরী সহ চসিক স্বাস্থ্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উলেখ্য,চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রথম ধাপে ১ লক্ষ ৪৪ হাজার ভ্যাক্সিন পাওয়ার পর সম্প্রতি আরো ৯০ হাজার ভ্যাকসিন যোগ হলো সিটি কর্পোরেশনের স্বাস্থ্যবিভাগে।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: