সাতকানিয়ায় আওয়ামী লীগ নেতা খুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় বাড়িতে ঢুকে আবদুল হক মিঞা (৭৮) নামের আওয়ামী লীগের এক প্রবীণ নেতা হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়া এলাকায় বাড়ি থেকে সোমবার সকালে তাঁর লাশ উদ্ধার করা হয়। তাঁর মাথায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল বলে জানা গেছে।

গতকাল রোববার রাতের কোনো এক সময়ে বাড়িতে ঢুকে তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এ খবর নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা শিল্পপতি আব্দুল হক মিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়া এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন। গতকাল রাতেও তিনি তাঁর এক কর্মচারীসহ বাড়িতে ছিলেন। আজ সকালে অন্যান্য কর্মচারীরা বাড়িতে এসে ডাকাডাকির পরও তাঁর কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে বাড়ির পেছনের দরজা খোলা অবস্থায় দেখতে পান তাঁরা। এরপর বাড়িতে ঢুকে দেখা যায় আবদুল মিঞার লাশ খাটের ওপর পড়ে রয়েছে। তাঁর মাথায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এ সময় বাড়িতে থাকা একমাত্র কর্মচারী জমির উদ্দিনকে হাত-পা বাঁধা ও মুমূর্ষু অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: