মিরপুর রূপনগরে সড়ক দুর্ঘটনা নিহত ২, আহত ২

নিউজনাউ ডেস্ক: রাজধানীর মিরপুর রূপনগর বেড়িবাঁধে ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে নিহত ২। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরো ২ জন। নিহতরা হলেন, সিএনজি অটোরিকশার যাত্রী রিন্তা (১২) নামে এক শিশু ও তার নানী সালমা বেগম।

সোমবার রূপনগর বেড়িবাঁধ পাম্প হাউজ সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রিন্তার খালা শিউলি আক্তার জানান, তাদের বাড়ি রংপুর কালীগঞ্জ উপজেলার কাকিনা গ্রামে। তিনি থাকেন আশুলিয়ায়। তার মা সালমা ও রিন্তারা দুই বোন গ্রামে থাকেন। তিনদিন আগেই নানীর সঙ্গে দুই বোন আদাবর ১০ নম্বর বালুর মাঠে নানা বাসায় বেড়াতে আসেন। সেখান থেকে সোমবার ভোরে মামা সোহেল রানা (২৪) সিএনজি অটোরিকশায় করে আশুলিয়ায় আমার বাসায় আসছিলো। রিন্তার বড় বোন এলিনা জাহান রিমা (১৩) পঙ্গু হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছে। আর সালেক সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রুপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লোকমান হোসেন জানান, তারা আদাবর বালুরমাঠ এলাকায় থাকেন। ভোরে একটি সিএনজি অটোরিকশায় করে আশুলিয়া যাচ্ছিলের তারা। পরে বেড়িবাঁধ এলাকায় পৌঁছলে একটি ট্রাক তাদের অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা রিন্তা নিহত হয়। পরে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার নানী সালমার মৃত্যু হয়। এ সময় আহত হন তার বোন রিতা ও অটোরিকশার চালক খালেক। তারা চার জনই একই পরিবারের।

খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত রিতা ও খালেককে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। সেটি শনাক্তের চেষ্টা চলছে।

নিউজনাউ/টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: