রাখীর মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন সালমান

নিউজনাউ ডেস্ক: বলিউডের ভাইজান সালমান খান তার দিলদরিয়া হওয়ার ঘটনা সবাই প্রায় জানেন। এবার অভিনেত্রী রাখী সাওয়ান্তের মায়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য করলেন সালমান খান ও তার ভাই সোহেল খান।

রাখীর মা ক্যানসারে আক্রান্ত। প্রায় ৪ বারের মতো কেমো থেরাপি হয়েছে তার। রাখী আগেই জানিয়েছেন, মায়ের চিকিৎসা করার জন্যই বিগবসে এসেছিলেন তিনি। বিগবস থেকে পাওয়া অর্থেই মায়ের চিকিৎসা করবেন।

এ কথা শুনেই সালমান এগিয়ে এলেন সাহায্য করতে। সালমান এবং সোহেলের এগিয়ে আসার জন্য ধন্যবাদ জানিয়েছেন রাখীর মা। রাখী জানান, গোটা বিগবসের জার্নি নিয়ে আমি দারুণ খুশি। শেষ পর্যন্ত কেন আমি থাকিনি, কেন আমি জিতলাম না, তা নিয়ে একটুও দুঃখ নেই আমার। কারণ, আমার যতটা টাকা প্রয়োজন ছিল, ততটা আমি পেয়ে গেছি।

রাখী আরও জানিয়েছেন, আসলে আমার মা, আমার কাছে গোটা বিশ্ব। মাকে প্রাণে বাঁচাতে হবে। বিগবস থেকে পাওয়া এই ১৪ লাখ টাকা আমার মায়ের কেমো থেরাপিতে লেগে যাবে। এটাই আমার কাছে সবচেয়ে বড় পুরস্কার।

কৃতজ্ঞতা স্বীকার করে রাখী একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। যেখানে তার মাকে দেখা যাচ্ছে সালমান ও সোহেলকে দু’হাত ভরে আশীর্বাদ করতে। তিনি বলেন, সালমানের সঙ্গে সব সময় ঈশ্বর রয়েছেন। ঈশ্বর যেন তাদের মঙ্গল করেন, হাসপাতালের বেডে বসে সেই প্রার্থনাই জানিয়েছেন রাখীর মা।

নিউজনাউ/টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: