কর্মচারীকে গুলি করে লেডি গাগার কুকুর ছিনতাই

নিউজনাউ ডেস্ক: যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে পপ তারকা লেডি গাগার এক কর্মচারীকে গুলি করে ছিনতাইকারী দুটি ফরাসী বুলডগ নিয়ে পালিয়েছে। কুকুরপালক রায়নকে তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি করানো হয়।

লেডি গাগার মোট ৩টি বুলডগ রয়েছে। ছিনতাইয়ের সময় একটি পালিয়ে যায়। পরে স্থানীয় পুলিশের সহায়তায় সেটিকে উদ্ধার করা হয়। কিন্তু বাকি দুটির খোঁজ এখনও পাওয়া যায়নি।

ছিনতাই করা কুকুর দুটির নাম ওস্তাভ ও কোজি। তাদের খুঁজে পেতে কাজ করছে লস অ্যাঞ্জেলসের পুলিশ। কিন্তু শুধু পুলিশের ভরসায় বসে নেই গাগা। লেডি গাগা ঘোষণা দিয়েছেন, কুকুরগুলো কেউ ফিরিয়ে দিলে তাকে মোটা অংকের অর্থ পুরস্কার দেওয়া হবে। যার পরিমান ৫ লক্ষ ডলার।

কুকুর দুটি যেন কেউ নির্ভয়ে ফিরিয়ে দিতে পারেন সেই ব্যবস্থাও রেখেছেন লেডি গাগা। একটি মেইল আইডি শেয়ার করেছেন তিনি। সেখানে জানিয়েছেন, যদি কেউ ওস্তাভ ও কোজির খোঁজ জানে তাহলে যেন এই মেইলে যোগাযোগ করেন। আর এজন্য তাকে কোনো প্রশ্ন করা হবে না।

লস অ্যাঞ্জেলসের পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি সাদা গাড়ি চড়ে পালান সন্দেহভাজন কুকুর ছিনতাইকারীরা। গাড়িটি হলিউড বুলভার্ডের দিকে গেছে। তবে এখন পর্যন্ত এর বেশি তথ্য পাওয়া যায়নি।

নিউজনাউ/টিপিএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: