পরীক্ষামূলক সম্প্রচারে রংধনু টিভি

পরীক্ষামূলক সম্প্রচারে এসেছে রংধনু টিভি। মঙ্গলবার রংধনু টিভির কার্যালয়ে কেক কেটে পরীক্ষামূলক সম্প্রচারের উদ্বোধন করা হয়। প্রায় চার বছর আগে তরঙ্গ (ফ্রিকুয়েন্সি) বরাদ্দ ও নিরাপত্তা ছাড় পাওয়ার পর পরীক্ষামূলক সম্প্রচার শুরু করল।

রংধনু মিডিয়া লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার সানাউল্লাহ লাবলু এ প্রতিবেদককে বলেন, মঙ্গলবার বিকেল থেকে রংধনু টিভি পরীক্ষামূলক সম্প্রচারে এসেছে। এই পরীক্ষামূলক সম্প্রচার ২৪ ঘণ্টা চলবে। আমাদের চ্যানেলটি তথ্য বিনোদনমূলক হবে। এ চ্যানেলে কোনো সংবাদ সম্প্রচার করা হবে না। নন্দিত কাজের মাধ্যমে দর্শকের মন জয় করতে চাই।

১৩টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল রংধনু টিভি। এসবের মধ্যে ছিল হেড অব সেলস্ অ্যান্ড মার্কেটিং, ম্যানেজার সেলস্ অ্যান্ড মার্কেটিং, সিনিয়র প্রডিউসার (প্রোগ্রাম, নিউজ অ্যান্ড কারেন্ট অ্যাফেয়ার্স), প্রডিউসার (প্রোগ্রাম, নিউজ অ্যান্ড কারেন্ট অ্যাফেয়ার্স), অ্যাসিস্টেন্ট প্রডিউসার (প্রোগ্রাম, নিউজ অ্যান্ড কারেন্ট অ্যাফেয়ার্স), ভিডিও এডিটর, স্টিল ও মোশন গ্রাফিক্স ডিজাইনার, ক্যামেরা পারসন (ইনডোর ও আউটডোর), ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার, মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান