চেলসিতে এসেই টুখেলের হ্যাট্রিক

নিউজনাউ ডেস্ক: বৃহস্পতিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে টনেটনহ্যাম হটস্পারকে ১-০ গোলে হারিয়েছে চেলসি।এই জয়ে ব্লুজদের নতুন কোচের দায়িত্ব নেয়ার পর টানা তিনটি ম্যাচ জয়ের হ্যাট্রিক করলেন সদ্য পিএসজি থেকে বরখাস্ত হয়ে চেলসিতে যোগ দেয়া থমাস টুখেল।এদিন দলটির জয়সূচক গোলটি আসে পেনাল্টি থেকে। ২৪তম মিনিটে এই গোলটি করেন জর্গিনহো।

ম্যানেজারিয়াল ক্যারিয়ারে ঘরের মাঠে এই প্রথমবার হারের স্বাদ পেয়েছেন মরিনহো। আর তার দল হেরেছে টানা তিন ম্যাচে। নিজের দলের বিরুদ্ধে পেনাল্টির সিদ্ধান্ত দেয়ায় ম্যাচের রেফারি আন্দ্রে ম্যারিনারের সমালোচনা করেছেন টটেনহ্যাম হটস্পারের কোচ হোসেন মরিনহো। কারণ, পেনাল্টির ওই গোলর জন্যই তার দল হেরেছে।

ডি-বক্সের মধ্যে টটেনহ্যামের এরিক ডায়ার ফাউল করেন চেলসির টিমো ওয়ের্নাকে। যার কারণে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। মরিনহো মনে করছেন, ভালো খেলেও তার দল হেরেছে। রেফারির এই সিদ্ধান্ত ভুল ছিল।

হোসেন মরিনহো বলেন, ‘আমরা বল দখলে পিছিয়ে ছিলাম, সত্য। আমরা প্রথমার্ধে ‍সুযোগ তৈরি করতে পারিনি, সত্য। কিন্তু আসল লড়াইটা ছিল ওই পেনাল্টি। তবে, এটা পেনাল্টি ছিল না। বিষয়টি মেনে নিতে কষ্ট হচ্ছে। বিষয়টি খুবই বেদনার।’

তিনি আরো বলেন, ‘দ্বিতীয়ার্ধে আমরা ভিন্ন ছিলাম। লুকাস ও লামেলা পরিস্থিতি পরিবর্তন করেছিল। শেষ পর্যন্ত ছেলেরা লড়াই করেছে। দ্বিতীয়ার্ধে আমার ছেলেরা প্রতিপক্ষের উপর খুব চাপ সৃষ্টি করেছে। আমি মনে করি, এর চেয়েও আমরা ভালো কিছু ডিজার্ভ করি।’

এই জয়ের পর ৩৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ষষ্ঠ অবস্থানে আছে চেলসি। ৩৩তম অবস্থানে অষ্টম অবস্থানে হটস্পার।

নিউজনাউ/এএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: