খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে : খোকন

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী মাহবুব উদ্দিন খোকন বলেছেন, আমাদের পক্ষ থেকে বলা হয়েছে, ভাইস-চ্যান্সেলর সাহেবই একটি মেডিকেল বোর্ড গঠন করেছেন। অ্যাটর্নি জেনারেল বলেছেন, আগে কোনো বোর্ড গঠন হয়নি।

তার এই বক্তব্য সঠিক না। কিন্তু আমরা দেখিয়েছি, ভাইস-চ্যান্সেলর সাহেবই আগের বোর্ডটা গঠন করেছেন। আগের বোর্ডের প্রতিবেদন তার শারীরিক অবস্থার যে বর্ণনা দেয়া হয়েছে, বর্তমানেরটার সঙ্গে তার খুব একটা ফারাক নেই।

তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার অত্যন্ত অবনতি ঘটেছে, চিকিৎসা প্রতিবেদনে সেটা উঠে আসছে। আমরা আশাবাদী।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন চেয়ে করা আপিল আবেদনের ওপর শুনানি চলছে। শুনানির ফাঁকে বিরতিতে সাংবাদিকদের কাছে খোকন এমন মন্তব্য করেছেন।

ইতিমধ্যে খালেদা জিয়ার চিকিৎসা প্রতিবেদন আপিল বিভাগে উপস্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার ১০টা ৮ মিনিটে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগে এ শুনানি শুরু হয়।

আদালতে খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিতে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী জয়নুল আবেদীন, খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, নিতাই রায় চৌধুরী, এএম মাহবুব উদ্দিন খোকন, একেএম এহসানুর রহমান প্রমুখ।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান