উইন্ডিজদের বিপক্ষে সিরিজে জোর দেয়া হচ্ছে ফিল্ডিংয়ে

নিউজনাউ ডেস্ক: ঘরোয়া টি টোয়েন্টি আর ওয়ানডে টুর্নামেন্ট খেলায় আন্তর্জাতিক সিরিজের জন্য প্রস্তুত ক্রিকেটাররা দাবী বাংলাদেশের ফিল্ডিং কোচ রায়ান কুকের। ফিল্ডিং এ উন্নতি করতে এখন নিজে থেকেই বেশি পরিশ্রম করছেন তামিম-আফিফরা।

টাইগারদের ফিল্ডিং কোচ রায়ান কুক বলেন, ঘরোয়া ক্রিকেটে টাইগারদের দুর্দান্ত ফিল্ডিংয়ের প্রভাব উইন্ডিজ সিরিজেও থাকবে।

দলের সবচেয়ে দুই সিনিয়র ক্রিকেটারের প্রাকটিস বলে দেয় ফিটনেস নিয়ে কতটা সিরিয়াস দল। শুধু সাকিব-তামিম না দলের সবাই নাকি নিজ থেকেই এগিয়ে আসছেন। বলছেন ফিল্ডিং কোচ।

বিসিবির ফি রায়ান কুক, ফিল্ডিং কোচ, বিসিবিৱ তারা ফিল্ডিং নিয়ে পরিশ্রম করছে। তারা অতিরিক্ত কাজ করতে চাচ্ছে এবং দারুণ চেষ্টা করছে । তাদের টেকনিক নিয়ে অনেক কাজ করতে হবে, বিশেষ করে ক্যাচিং এবং গ্রাউন্ড ফিল্ডিং। ভালো করবার এই তাগিদ তাদের আগামী দুই বছরে উন্নতি করতে সাহায্য করবে

বলের সাথে এমন খেলা দিয়ে দিনের শুরু। এরপর রানিং, ক্যাচিং সবই ছিলো অনুশীলন ক্যাম্পের দ্বিতীয় দিনে। আর শেষ বেলায় মুশফিক-শান্তদের নিয়ে আলাদা শর্ট ক্যাচ অনুশীলন।

টাইগারদের ফিল্ডিং কোচ রায়ান কুক বলেন আমার মনে হয় ফিল্ডিং সাদা বল কিংবা লাল বল, দুই ক্ষেত্রেই পার্থক্য গড়ে দেয়।আমার মনে হয় খেলার সব দিক বিবেচনায় এটি খুবই গুরুত্বপূর্ণ।

উইন্ডিজ দিয়ে শুরু, সব ঠিক থাকলে এই বছর সবচে ব্যস্ত সময় পার করতে হবে টাইগারদের। আর সেই লম্বা বছরের লম্বা ঘোড়া হতে ফিটনসে হতে পারে তামিম-সাকিবদের ট্রাম্পকার্ড।

নিউজনাউ/এএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: