করোনায় মারা গেলেন ডাঃ আমজাদ হোসেন

বেনাপোল প্রতিনিধিঃ করোনায় মারা গেলেন শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নাভারন হাসপাতালের অবসরপ্রাপ্ত উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও বেনাপোল রজনী ক্লিনিকের প্রতিষ্ঠাতা ডাক্তার আমজাদ হোসেন।

শনিবার(৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় তিনি ঢাকা মিরপুর সেকশন ১২ রিজেন্ট হাসপাতালের আই সি ইউ তে করোনার চিকিৎসারত বস্তায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

দীর্ঘ ৪০ বছর যাবত বেনাপোলে গরীবের ডাক্তার হিসেবে পরিচিত ডাক্তার আমজাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ৮৫ যশোর-১(শার্শা)’র এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন।

এদিকে মরহুমের মৃত্যুতে আরো শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসিরউদ্দিনসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সুধী সমাজের মানুষ।

বেনাপোলের আরেকজন গরীবের ডাক্তার খ্যাত আব্দুল মান্নান বলেন, রবিবার (৫ জুলাই) সকালে সীমিত মানুষের সমন্বয়ে মরহমের নামাজে জানাজা শেষে রজনী ক্লিনিক অভ্যন্তরের পিছনে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, ডাক্তার আমজাদ হোসেন গত এক সপ্তাহ যাবত করোনা পজিটিভ নিয়ে প্রথমে নিজ বাসায়, পরে ঢাকা লিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকাল সাড়ে ৬ টার সময় মৃত্যুবরণ করেন।
নিউজনাউ/এফএফ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: