গণপিটুনিতে দু’ভাইকে হত্যা মামলায় গ্রেপ্তার ১৪

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের রুমার গণপিটুনিতে দুই ভাইকে হত্যা মামলায় ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৩ জুলাই) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নে মঙ্গলবার মাদক মামলার আসামি ক্যসিং থোয়াই মারমা (৩০) ও থোয়াই বাই অং মারমা (৩৬) নামের দুই ভাইকে গণপিটুনি দিয়ে হত্যা করে গ্রামবাসী। এ ঘটনায় ছোট ভাইয়ের স্ত্রী মেথেচিং মারমা বৃহস্পতিবার (২ জুলাই) বাদী হয়ে রুমা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশ অভিযুক্ত ১৪ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, শৈইসিং থোয়াই (২৩), শৈনুমং মারমা (২০), মংনু মারমা (৪১), ক্যনুচিং মারমা (২৯), থোয়াই সা (৪৫), মংহাই (৫৫), উচিমং (৫০), থুসেই মারমা (৩৫), মংবাচিং মারমা (৫৫), ফিঞোচিং (২৩), বাসিংউ মারমা (২৮), উক্যহ্লা (৩৫), ইউনুংচিং (১৯) এবং মেলিপ্রু মারমা (১৮)। গ্রেফতারকৃতরা সবাই রুমার দুর্গম রেমাক্রী প্রাংসা ইউনিয়নের হ্লাচিং পাড়ার বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম চৌধুরী নিউজনাউকে জানান, হত্যা মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছেন। অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে ঊর্ধ্বতন একটি টিম তাদের গ্রেফতার করেছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার চট্টগ্রাম র‌্যাবের দায়ের করা মাদক মামলার আসামী দুই ভাই হ্লাচিং পাড়ায় গিয়ে স্থানীয়ভাবে তৈরি বন্দুক ও ধারালো অস্ত্র নিয়ে স্থানীয়দের ভয়ভীতি দেখান। পরে ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা দু’জনকে আটক করে গণপিটুনি দিলে তাদের মৃত্যু হয়।

নিউজনাউ/এবি/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: