মিরসরাইয়ে লুন্ঠিত মালামালসহ ডাকাত গ্রেপ্তার

মিরসরাই প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাই উপজেলার মলিয়াইশে সাম্প্রতিক এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় এক ডাকাতকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। গ্রেপ্তার নুর নবী আগে থেকেই ডাকাতি মামলার আসামি ছিল বলে জানিয়েছে পুলিশ।

তার দেওয়া তথ্যমতে বৃহস্পতিবার (২ জুলাই) দিনগত রাতে ওসি মজিবুর রহমানের নেতৃত্ব এক অভিযান পরিচালিত হয়। এসময় আসামির বাড়ি থেকে ডাকাতির ঘটনায় ব্যবহৃত দেশীয় অস্ত্রসস্ত্রসহ লুন্ঠিত নগদ উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ২৩ জুন মঙ্গলবার রাতে উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গ্রামের ধনকাজী মাঝি বাড়ির আবুল কাশেমের ঘরে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা আবুল কাশেমের পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেট ও বিভিন্ন দামি মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাত দল আবুল কাশেমের ছেলে আবুল খায়েরকে বেধম পিটিয়ে আহত করে।

এবিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, গত কিছুদিন আগে মিরসরাইয়ের মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গ্রামে ধনকাজী মাঝি বাড়ির আবুল কাশেমের ঘরে এক ডাকাতির ঘটনা ঘটে। অনেক তথ্য-উপাত্ত নিয়ে এই মামলার আসামী ডাকাত নুরুন্নবী কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে তার দেওয়া তথ্য মতে বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় ব্যবহৃত দেশীয় অস্ত্র এবং লুন্ঠিত স্বর্ণালংকার, দেশিয় অস্ত্র ও কিছু নগদ অর্থ উদ্ধার করা হয়েছে।

নিউজনাউ/পিপিএন

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: