করোনায় একজন ও উপসর্গে ৫ জনের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারে করোনা আক্রান্ত হয়ে মহসিন রিজভী (৬৫) নামে অবসর প্রাপ্ত পুলিশের এক সাব-ইন্সপেক্টর মারা গেছেন।

গত ২৩ জুন তার করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর হাসপাতালে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২ জুলাই) রাত ৩ টার দিকে তিনি মারা যান। মহসিন রিজভী অবসরে যাওয়ার পর মৌলভীবাজার শহরের রঘুনন্দনপুর এলাকার ভাড়া বাড়িতে বসবাস করতেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

এদিকে করোনা উপসর্গ নিয়ে জেলায় আরো ৫ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে মৌলভীবাজার শহরের বনবিথি এলাকার বাসিন্দা তোফাজ্জল হক (৬৮) নামে এক ব্যক্তি গত রাত ২টায় করোনা উপসর্গ নিয়ে মারা যান। তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। স্বাস্থ্য বিধি মেনে শুক্রবার (৩ জুলাই) ভোরে তাকে দাফন করেছে একটি স্বেচ্চা সেবক টিম।

কুলাউড়া উপজেলার মরিচা গ্রামের মৃত সরফত মোহাম্মদের ছেলে হাফিজ মোহাম্মদ গত রাত ৩টায় তার বাড়িতে মারা যান। তিনি ৭-৮দিন ধরে সর্দি জ্বর কাশি ও গলাব্যথাসহ করোনার নানা উপসর্গ নিয়ে ভুগছিলেন।

করোনা উপসর্গ নিয়ে ৫ দিন ধরে ভুগছিলেন রাজনগর উপজেলার ঘরগাও গ্রামের দেওয়ান হাসনাত মজিদ ইছমত (৬৭) শুক্রবার (৩ জুলাই) সকাল সাড়ে ৭টার সময় সিলেট একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খায়রুল মজিদ সালেকের বড় ভাই।

করোনা ভাইরাস উপসর্গ নিয়ে শুক্রবার (৩ জুলাই) সকাল সাড়ে ৬টায় শ্রীমঙ্গল শহরের রুপসপুর এলাকার কানু দাশ (৬৩) নামে একজন ও কমলগঞ্জ উপজেলার শমসেরনগর দক্ষিণ ভাদাইরদেউল গ্রামের হোসেন আহমেদের স্ত্রী তার বাড়িতে মারা যান ।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৯জন আর উপসর্গ নিয়ে মারা গেছে ৩৭ জন।
নিউজনাউ/এফএফ/২০২০

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: