ঢাকা থেকে নিখোঁজ কিশোরী সিলেটে উদ্ধার, গ্রেফতার ২

নিউজনাউ ডেস্ক:

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে জেলা গোয়েন্দা শাখার (দক্ষিণ জোন) অফিসার ইনচার্জ আশীষ কুমার মৈত্রর নেতৃত্বে অভিযান চালিয়ে জালালাবাদ থানার নতুনবাজার এলাকা থেকে ডিবি পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে।

২৪ জুন ঢাকার ফার্মগেট এলাকা থেকে পাচারকারী চক্রের সদস্য জাহান মিয়া সুকৌশলে ওই কিশোরীকে সিলেট নিয়ে আসে। সিলেট আসার পর তাকে অপর সদস্য রোমান মিয়ার কাছে হস্তান্তর করে। তাকে দেহ ব্যবসার উদ্দেশ্যে নিয়ে আসা হয়। সিলেট মহানগরীর নতুন বাজার এলাকায় শুভরাজ নামে এক ব্যক্তির হেফাজতে রাখা হয় নাঈমা আক্তারকে।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান জানান, নিখোঁজের পর কিশোরীর ভাই সাহাবুদ্দিন ডিএমপি’র বনানী থানায় একটি নিখোঁজ জিডি করেন। জিডি নং-১০৯৭,তারিখ-২৬/০৬/২০২০ ইং। পরবর্তীতে একটি মোবাইল নাম্বারের সূত্র ধরে ওই কিশোরী সিলেট শহরে আছে জানতে পেরে আজ (বুধবার) সকালে কিশোরীর ভাই সাহাবুদ্দিন তার বোনকে উদ্ধারের জন্য সিলেট জেলা পুলিশের সহায়তা চায়। এরপর পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার একটি টিম ভিকটিম উদ্ধারে কাজ শুরু করে।

সিলেট জেলা পুলিশ সুপারের নির্দেশে ডিবি পুলিশ অভিযান চালিয়ে নাঈমাকে উদ্ধার করে। এসময় পাচারকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো সুনামগঞ্জের জেলার দিরাই থানার ধল গ্রামের মো. বাজিদ উল্লার ছেলে জাহান মিয়া (২৫) এবং আনোয়ারপুর গ্রামের কামরুজ্জামানের ছেলে রোমান মিয়া (২১)। তাদের বনানী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান।

নিউজনাউ/এসএ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: