বানারীপাড়া রাস্তার বেহালদশা, ভোগান্তিতে এলাকাবাসী

বরিশাল ব্যুরো: বেশ কয়েক বছর আগে রাস্তাটি ছিলো চকচকে। ছিলো কনক্রিটের ঢালাই। তার ওপর দিয়ে চলাচল করতো এলাকার বহু বিভিন্ন শ্রেণীর -পেশার মানুষ।

সময় যতই গড়াতে থাকে রাস্তাটি ততই ভগ্ন দশায় রূপ নিতে থাকে। একে একে কনক্রিট উঠে যায়,ঢালাই থেকে ইটের খোয়া একে অপরের কাছ থেকে ভিন্ন হয়ে যায়।

ওই সময় থেকেই হালকা যানবাহন ও মানুষ চলাচলে ভোগান্তি পোহাতে শুরু করে। বর্তমানের রাস্তাটি মানুষ চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

চলতি বর্ষা মৌসুম নয় এর কয়েক বছর আগে থেকেই ওই রাস্তাটি দিয়ে চলাচলে চরম ভোগান্তি হচ্ছে এলাকাবাসী সহ বিভিন্ন এলাকার পথচারীদের।

বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের আহম্মদাবাদ বেতাল ক্লাবের পূর্ব পাশ হয়ে মলঙ্গা ব্রিজসহ বরিশাল-বানারীপাড়া ও ভায়া স্বরূপকাঠি উপজেলায় যাওয়ার আঞ্চলিক মহা-সড়কের সাথে সংযুক্ত এই জনগুরুত্বপূর্ণ রাস্তাটি।

যা বর্তমানে ওই এলাকার জনগণের প্রধান ভোগান্তি বলে চিহ্নিত করেছেন সচেতন মহল। এলাকার অনেক বাসিন্দারা জানান,রাস্তাটি দিয়ে এখন আর চলাচল করার কোনো উপায় নেই।
রাস্তাটিতে এখন কৃষি চাষ করার মতো অবস্থা হয়েছে ।

এতে চরম ভোগান্তিতে পড়ে প্রসূতি রোগী,মসজিদের মুসল্লিসহ বিভিন্ন ধরণের পথচারীরা। রাস্তাটি সংস্কার করার উপায়ে নেই,তাই নতুন করে একটি রাস্তা নির্মাণ করার দাবী জানিয়েছে এলাকার সাধারণ মানুষ।

নিউজনাউ/এফএফ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: