রংপুরে আরও ১৪ করোনাজয়ীকে ফুলেল শুভেচ্ছা

রংপুর ব্যুরো: রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও ১৪ জন বাড়ি ফিরেছেন। গত দুই দিনে ওই ১৪ জনকে ছাড়পত্র দেয়া হয়। এরমধ্যে সোমবার (২৯ জুন) ৩ জন এবং মঙ্গলবার (৩০ জুন) দুপুরে ১১ জনকে ছাড়পত্র প্রদান করা হয়।

ছাড়পত্রপ্রাপ্ত হলেন, রংপুর শহরের বিশিষ্ট ব্যাবসায়ী তানভীর হোসেন আশরাফী (৩৫) ও তার স্ত্রী মাহমুদা আক্তার মিতু, রংপুর শহরের বাসিন্দা জসিম উদ্দীন (৭২), রাশেদু্ন নবী (৫৭), আল মুকিম (২৫), শাহজাহান আলী (৪২) ও রাকিব শাহ (২৩), গোবিন্দগঞ্জের নাজমা (৬৫), আব্দুল ফজল (৭০) ও সাইদুল ইসলাম (৫৩), পঞ্চগড় শহরের বাসিন্দা রেজাউল করিম (৪০), কুড়িগ্রাম শহরের বাসিন্দা আক্তার হোসেন (৩৫), সৈয়দপুরের রশিদুল হক সরকার (৫৫) এবং বেসরকারি টেলিভিশন নিউজ ২৪ এর নীলফামারী প্রতিনিধি আব্দুর রশিদ শাহ (৩৫)। বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদেরকে ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানান। এ নিয়ে মোট ১শ’ ৬৫ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন।

ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী নিউজনাউকে বলেন, জসিম উদ্দিন গত ১২ জুন, সাইদুল ইসলাম ১৩ জুন, রাশেদু্ন নবী ১৬ জুন, রেজাউল করিম ও রাকিব শাহ ১৭ জুন, তানভীর হোসেন আশরাফী ১৮ জুন, রশিদুল হক সরকার ২০ জুন, মাহমুদা আক্তার মিতু ও আব্দুর রশিদ শাহ ২১ জুন, শাহজাহান আলী, নাজমা ও আব্দুল ফজল ২৩ জুন এবং আক্তার হোসেন ২৪ জুন ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এই ১৪ জনের শরীরে কোভিড-১৯ এর উপসর্গ না থাকায় এবং নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় তাদের ছাড়পত্র প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, হাসপাতাল চালু হবার পর এ পর্যন্ত ২শ’ ৭ জন রোগী ভর্তি হয়েছেন এবং ১শ’ ৬৫ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। এখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৯ জন। বর্তমানে হাসপাতালে ৩০ জন কোভিড-১৯ আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন, যাদের মধ্যে ৫ জন আইসিইউতে চিকিৎসাধীন।

নিউজনাউ/এসএ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: