চট্টগ্রামে করোনা চিকিৎসার ‘মহারথী’ ডা. রবও আক্রান্ত

চট্টগ্রাম ব্যুরো: এবার করোনায় আক্রান্ত হয়েছেন চট্টগ্রামের করোনা চিকিৎসার ‘মহারথী’ ডা. আব্দুর রব মাসুম। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও করোনা টিমের এই ফোকাল পারসনের নেতৃত্বে প্রায় দুইশতাধিক করোনা রোগী এই হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এছাড়াও

সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ প্রোগ্রাম এবং টেলিমেডিসিন সেবা সহ বিভিন্নভাবে চট্টগ্রামের মানুষদের সেবা দিয়ে যাচ্ছিলেন তিনি।

শনিবার ২৭ জুন ডা. আব্দুর রব মাসুমের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে বলে নিউজনাউকে জানিয়েছেন জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. জামাল মোস্তফা।

এর আগে ২৫ জুন করোনায় আক্রান্ত হন ডা. আব্দুর রব মাসুমের স্ত্রী ডা. ফিরোজা মেহের।

ডা. জামাল মোস্তফা বলেন, ‘গতকাল ডা. আব্দুর রব মাসুমের করোনা পজিটিভ ফলাফল আসে। তিনি ডেলটা হেলথ কেয়ারে আইসোলেশনে থাকবেন। তবে তিনি পুরোপুরি সুস্থ আছেন। গতকাল পর্যন্ত তিনি হাসপাতালে দায়িত্ব পালন করেছেন।’

প্রসঙ্গত, চট্টগ্রামে গত ৩ এপ্রিল চট্টগ্রামে প্রথম করোনা রোগী শনাক্তের পর থেকেই চট্টগ্রাম জেনারেল হাসপাতাল করোনা চিকিৎসা শুরু হয়। তখন থেকেই জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব মাসুম আইসোলেশন ইউনিটের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

নিউজনাউ/পিপিএন

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: