সিরাজগঞ্জের বেলকুচি যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ।

শুক্রবার ( ২৬ জুন ) রাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানা গেছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মোঃ মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন।

গত ১৮ জুন একটি শালিসী বৈঠককে কেন্দ্র করে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল লতিফ বিশ্বাসের সাথে বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা বিরোধে জড়িয়ে পড়ে।

উক্ত সংগঠনে উচ্ছশৃঙ্খলকারীর কোনো ঠাই নেই। গত ১৮ জুন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতির সাথে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক একটি শালিশী বৈঠকে পারপার্শ্বিক মতানৈক্য কারণে বিবাধে জড়িয়ে পড়ে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি অদ্য শুক্রবার ( ২৬ জুন ) বিলুপ্ত ঘোষণা করা হয়।

করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে জনসমাগম ও সমাবেশ সম্পূর্ণ নিষিদ্ধ থাকলেও সিরাজগঞ্জের বেলকুচিতে পাঁচ হাজারেরও অধিক লোক নিয়ে উপজেলা যুবলীগ জনসমাবেশ করায় এবং থানার ওসি ঘটনা জেনে সমাবেশে বাধা না দেওয়ায় সমালোচনার মুখে বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলামকে রাতেই প্রত্যাহার করা হয় তাকে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।
নিউজনাউ/এফএফ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: