মাইক্রোসফটের খুচরা বিক্রির স্টোর বন্ধ

নিউজনাউ ডেস্কঃ বিশ্বব্যাপী নিজেদের খুচরা দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত জানিয়েছে মাইক্রোসফট। করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়া রোধেই এমন সিদ্ধান্ত জানিয়েছে প্রতিষ্ঠানটি।

শুক্রবার (২৬ জুন) কোম্পানিটি এক ব্লগ পোস্টে এমন সিদ্ধান্তের কথা জানায়।

বিজনেস ইনসাইডারের প্রতিবেদনে কোম্পানিটি জানিয়েছে, বিশ্বজুড়ে খুচরা বিক্রির স্টোরগুলো বন্ধের এ সিদ্ধান্ত নেওয়া হলেও নিউইয়র্ক সিটি, ওয়াশিংটন অঙ্গরাজ্যের রেডমন্ড শহর এবং অস্ট্রেলিয়ার সিডনি ও ব্রিটেনের লন্ডনের স্টোরগুলো আপাতত ক্রেতাদের চাহিদা পূরণে খোলা থাকবে।

মাইক্রোসফট ওই ব্লগ পোস্টে আরো জানিয়েছে, তাদের খুচরা বিক্রির জন্য নিয়োজিত কর্মীরা এখন থেকে ‘মাইক্রোসফটের কর্পোরেট অফিসগুলো থেকে গ্রাহকদের সেবা প্রদান এবং দূরবর্তী বিক্রয়, প্রশিক্ষণ এবং সহায়তা সরবরাহের মতো কাজগুলো করবেন।’

কোম্পানিটির একজন মুখপাত্র বিজনেস ইনসাইডারকে বলেছেন, ‘বন্ধ হয়ে যাওয়ার কারণে লে-অফ ঘোষণা করার কোনো পরিকল্পনা এখন কোম্পানির নেই। সকল কর্মীই মাইক্রোসফটে থেকে যাবেন এবং এখানেই কাজ করার সুযোগ পাবেন তারা।’

মহামারি করোনার কারণে গত মার্চেই অস্থায়ীভাবে মাইক্রোসফটের স্টোরগুলো বন্ধ ঘোষণা করা হয়, এখনো তা খোলেনি। এক মাস আগে থেকেই আরেক মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের স্টোরগুলো খুলতে শুরু করে। তবে সংক্রমণ ফের বাড়তে শুরু করায় অনেক স্টোর আবারও বন্ধ করে দিয়েছে।

নিউজনাউ/এফএফ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: