মিরসরাইয়ে করোনা আক্রান্ত পরিবারের পাশে চেয়ারম্যান ফিরোজ

মিরসরাই প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওয়াহেদপুরে করোনা আক্রান্ত রোগীর ৪টি পরিবারের দায়িত্ব নিয়েছেন ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল কবির ফিরোজ। ইউনিয়নের বড় কমলদহ গ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া নারীর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৫ জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ওয়াহেদপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বড়কমলদহ গ্রামে আক্রান্ত নারীর বাড়ী লকডাউন করে উপজেলা প্রশাসন।

লকডাউনে সেই পরিবার যাতে খাদ্য সংকটে না পড়ে সেজন্য চেয়ারম্যান ফিরোজের ব্যক্তিগত উদ্যোগে আক্রান্ত পরিবারের জন্য চাল, খেসারির ডাল, ছোলা, সয়াবিন তেল, লবণ, পেঁয়াজ, গুড়ো দুধ পাউডার, চিনি, ১ কেজি চা পাতা, ডেটল সাবান, কাপড় কাঁচার সাবান এবং সবজি কিনে দেন।

চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ নিউজনাউকে বলেন, ওয়াহেদপুর ইউনিয়নের ওই নারীর করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর বাড়ি লকডাউন করা হয়েছে। লকডাউনে ওই বাড়ির লোকজন যাতে খাদ্যে সংকটে কষ্ট না করে সেজন্য কিছু খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে। ওগুলো শেষ হলে আবার পাঠাবো। সামাজিক ভাবে ওই পরিবার যাতে কোন ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য আমরা তাদের পাশে থাকবো সব সময়।

ইউনিয়ন বাসীর প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনারা সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিরাপদে থাকুন সুস্থ থাকুন। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না।

নিউজনাউ/পিপিএন

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: