জুলাই থেকে খুলছে কুয়াকাটার হোটেল-মোটেল

পটুয়াখালী প্রতিনিধিঃ পর্যটন নগরী সাগরকন্যা কুয়াকাটায় দীর্ঘ ৩ মাস ১৩ দিন পরে চলমান করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে কুয়াকাটার হোটেল মোটেলসহ ট্যুরিজমের সকল সেক্টর খোলার অনুমতি দিয়েছেন পটুয়াখালী জেলা প্রশাসক।

বৃহস্পতিবার (২৫ জুন) কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশনের আবেদনের পরিপ্রেক্ষিতে শর্তসাপেক্ষে স্বাস্থ্যবিধি মেনে কুয়াকাটার হোটেল মোটেলসহ ট্যুরিজমের সব সেবা খোলার অনুমতি দিয়েছেন পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী।

এ ব্যাপারে মতিউল ইসলাম চৌধুরী বলেন, সরকারের দেওয়া শেষ প্রজ্ঞাপনে শর্তবলি মেনে আগামী পহেলা জুলাই থেকে কুয়াকাটা হোটেল মোটেলসহ সব ট্যুরিজমের ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকবে এবং আশা করি সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মোকাবিলায় সবাইকে সহযোগিতা করার আহ্বানও জানান তিনি।

এদিকে চলতি মাসের ৫ তারিখ থেকে পর্যটকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য বাংলাদেশ ট্যুরিজম রোডের আয়োজন ও হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশনের সহযোগিতায় হোটেল মালিক ও কর্মচারীসহ সংশ্লিষ্টদের তিনদিনের প্রশিক্ষণ সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, গত মার্চের ১৭ তারিখ থেকে কুয়াকাটার পর্যটন কেন্দ্রে জনসাধারণের প্রবেশ ও বিচরণে নিষেধাজ্ঞা জারি করে জেলা প্রশাসন।
নিউজনাউ/এফএফ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: