এবা‌রে সুশা‌ন্তের জীবনী আসছে ব‌লিউ‌ডের পর্দায়

নিউজনাউ ডেস্ক:

সুশান্ত সিং রাজপুত। বলিউডে ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিক করেই দর্শক আসনে জায়গা করে নিয়েছিলেন তিনি, জনপ্রিয়তার শিখরে তিনি অনেকটাই উঠে গিয়েছিলেন। অনেকেই বলতে শুরু করেছিলেন, সত্যিকারের ধোনি নাকি পর্দার ধোনি? সেই সুশান্ত সিং রাজপুত হুট করেই বেছে নেন আত্মহত্যার পথ। বলিউড দুনিয়া একেবারে থমকে গেছে যেন। এবার জানা গেলো সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়েই এবার বায়োপিক তৈরির কথা ভাবছেন নির্মাতারা।

বলিউড ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবিটি তি‌নটি ভাষায় নির্মাণ করা হ‌বে। হিন্দি, তেলেগু ও তামিল। ২০২২-এর মধ্যে ছ‌বি‌টি মুক্তি দেবার ইচ্ছে রয়েছে নির্মাতাদের। ধারণা করা হ‌চ্ছে ছবিটি প‌রিচালনা কর‌বেন নি‌খিল আনন্দ। পাবলিক ফান্ডিং করে ‌নির্মাণ করা হ‌বে এই সি‌নেমা। একটি সোশ্যাল মিডিয়ায় পেজ তৈরি করে ছবির পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানানো হবে দর্শকদের। ত‌বে এখ‌নো ছ‌বির নাম ঠিক করা হয়নি।

পরিচালক নিখিল আনন্দের কথায়, ‘খুব কষ্ট হয় এটা ভে‌বে যে সুশান্ত আর নেই। যে মানুষ বড় হতে চান তার কাছে অনুপ্রেরণা অাশ্রয় ছিলেন সুশান্ত। শুধু একজন অভিনেতা না, একজন মানুষ এবং অত্যন্ত বুদ্ধিদীপ্ত ছিলেন সুশান্ত। আমার ছবি তাকে উৎসর্গ করতে চাই আমি।’

তিনি আরও জানিয়েছেন, মহামারির পরিস্থিতি কিছুটা ঠিক হলেই শুরু হ‌বে শুটিংয়ের কাজ। তত দিনে তার দল ছবির কাস্টিং এবং গল্প নিয়ে কাজ করা শুরু করবে। সমগ্র ভারত জু‌ড়ে মু‌ক্তি পা‌বে ছ‌বি‌টি। পরে সারাবিশ্বে এই ছবির মুক্তি হবে। যত মানুষের কাছে এটি পৌঁছাবে তত মানুষ সুশান্তের জীবন নিয়ে অনুপ্রাণিত হতে পারবেন। গল্পের জন্য সুশান্তের পরিবারের এবং বন্ধু‌দের সঙ্গে বসতে চান নিখিল।

অভিনেতার মৃত্যু আত্মহত্যার পেছনে কী কারণ রয়েছে তা জানতে তোলপাড় গোটা দেশ। বলিউডের প্রভাবশালী অভিনেতাদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ তুলে মামলাও করা হয়েছে। তবে এখনো সুশান্তের মৃত্যু নিয়ে জট কাটেনি।

উল্লেখ্য, ১৪ জুন ২০২০-তে নিজ ফ্ল্যাট থেকেই সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, বান্দ্রায় নিজেই বাড়িতেই আত্মহত্যা ক‌রে‌ছেন সুশান্ত। বাড়ির পরিচারক পুলিশকে ফোনে খবরটি জানান। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো পর্যন্ত জানা যায়নি। বাড়ি থেকে মেলেনি কোনো সুইসাইড নোট।

ইতিমধ্যেই ১৩ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। গত ১৮ জুন, পাটনায় সুশান্তের অস্থিবিসর্জন দিয়েছে তার পরিবারের সদস্যরা।

নিউজনাউ/এসএইচ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: