আবা‌রো হাসপাতাল ভ‌র্তি নাট্যব্য‌ক্তিত্ব মাসুম আ‌জিজ

নিউজনাউ ডেস্ক:

শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তির পর গত র‌বিবার হাসপাতাল থেকে বাসায় ফিরেছি‌লেন বর্ষীয়ান নাট্যকার, অভিনেতা ও নির্মাতা মাসুম আজিজ। ত‌বে শারী‌রিক অবস্থা আবার খারাপ হ‌লে তা‌কে হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। প্রচণ্ড বু‌কে ব্যথা এবং শ্বাসকষ্ট নি‌য়ে গতকাল সোমবার (২২ জুন) তাঁকে ভ‌র্তি করা হয় ইব্রাহীম কা‌র্ডিয়াক হস‌পিটা‌লে। নিউজনাউকে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন স‌ম্মি‌লিত সাংস্কৃ‌তিক জো‌টের সভাপ‌তি গোলাম কুদ্দুছ।

‌গোলাম কুদ্দুছ মু‌ঠো‌ফো‌নে জানান, গত এক সপ্তাহ ধ‌রে জ্বর, শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত নানা রো‌গে ভুগ‌ছি‌লেন মাসুম আ‌জিজ। এমতাবস্থায় তাঁর ক‌রোনা টেস্টও করা‌নো হয়। টে‌ষ্টে তাঁর রি‌পোর্ট নে‌গে‌টিভ আসে। শারীরিক অবস্থার উন্নতি হ‌লে গত র‌বিবার (২১ জুন) সন্ধ্যায় তাকে বাসায় নেওয়া হয়। তখনও মাসুম আজিজের কিছুটা শ্বাসকষ্ট এবং হালকা জ্বর ছি‌লো। ত‌বে চি‌কিৎস‌ক জানিয়েছিলেন ভ‌য়ের কারণ নেই।

এ‌দি‌কে, সোমবার আবা‌রো অসুস্থ হ‌য়ে পড়‌লে বিকাল চারটায় তাঁ‌কে ভ‌র্তি করা ইব্রাহীম কা‌র্ডিয়া‌কে।

মাসুম আজিজ একাধারে মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। ব্যক্তিজীবনে তিনি দুই সন্তান উৎস জামান ও প্রজ্ঞা আজিজের জনক তিনি।

মাসুম আজিজের উল্লেখযোগ্য কিছু চলচ্চিত্র হলো ‘গহীনে শব্দ’, ‘রুপগাওয়াল’, ‘ঘানি’, ‘গেরিলা’ প্রভৃতি। তিনি ‘ঘানি’ চলচ্চিত্রের জন্য ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

নিউজনাউ/এসএইচ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: