করোনাকালে কিট ব্যবসায়ীদের হুঁশিয়ারি দিলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি: করোনার কিট নিয়ে যারা সেবার বদলে ব্যবসায় নেমেছেন তাদের কঠোর হুঁশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান। করোনা পরিস্থিতিতে মানুষকে জিম্মি করে চিকিৎসা সেবার নামে ব্যবসা করলে ছাড় দেওয়া হবে না বলে জানান তিনি।

সোমবার (২২ জুন) বিকেল ৪ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জের করোনা হাসপাতালের দুর্নীতি বিষয়ে তিনি বলেন, করোনা পরিস্থিতিতে চিকিৎসার নামে সংখ্যালঘু মানুষ ব্যবসা করছে। চিকিৎসার ক্ষেত্রে অনেক বড় বড় সমস্যার সমাধান করা হচ্ছে। এ সময়ে জেলায় যারা মানুষকে জিম্মি করে ব্যবসা করছে তাদের ছাড় দেয়া হবে না। এসব মানুষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শামীম ওসমান বলেন, আমাদের ৩০০ শয্যা হাসপাতালের পিসিআর ল্যাবে ইয়োলো কিট সাপোর্ট করে। কিন্তু যাদের অর্ডার দেয়া হয়েছে তারা এনেছে রেড কিট। যারা এই পরিস্থিতে মানুষকে জিম্মি করে টেস্টিং কিট নিয়ে ব্যবসা করতে চান তারা বি-কেয়ারফুল থাকেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ছাড় দিবেন না। কোন ছাড় পাবেন না।

এর আগে, দুপুর থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে প্রো অ্যাকটিভ’ ও ‘আল বারাকা’ নামের বেসরকারি দুই প্রাইভেট ক্লিনিক করোনা আক্রান্ত রোগীদের আইসিইউ সেবা প্রদান ও জেলার করোনা হাসপাতালে টেস্টিং কিটের সমস্যা সমাধান নিয়ে সভা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জসীম উদ্দিন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ করোনা প্রতিরোধ কমিটির ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম প্রমুখ।

নিউজনাউ/এসএ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: