পিরোজপুর রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি: পারভেজ সভাপতি, শুভ সম্পাদক

নিউজনাউ ডেস্ক:

পিরোজপুরে পেশাদার সাংবাদিকদের নতুন প্লাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে পিরোজপুর রিপোর্টার্স ইউনিটি (পিআরইউ)। এতে বিটিভি ও যুগান্তর পত্রিকার পিরোজপুর জেলা প্রতিনিধি এস এম পারভেজকে সভাপতি এবং বাংলাভিশন টিভি ও দি ডেইলি ট্রাইবুনাল পত্রিকার পিরোজপুর জেলা প্রতিনিধি কুমার শুভ রায়কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট পিরোজপুর রিপোর্টার্স ইউনিটি (পিআরইউ) এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

রবিবার রাতে শহরের পুরাতন কালেক্টরেট ভবনে পিরোজপুর রিপোর্টার্স ইউনিটি (পিআরও) এর অস্থায়ী কার্যালয়ে এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

কমিটির অন্যন্যরা হলেন সহ-সভাপতি শিরিনা আফরোজ (একুশে টিভি ও কালের কন্ঠ), সহ-সভাপতি ইমাম হোসেন মাসুদ (বাংলা টিভি), সহ-সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ নাহিদ (আরটিভি), সাংগঠনিক ও দপ্তর সম্পাদক কবির হোসাইন (দীপ্ত টিভি), অর্থ সম্পাদক মাহামুদুর রহমান মাসুদ (মানবজমিন ও জাগোনিউজ২৪.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক সিদ্ধার্থ মজুমদার (ঢাকা প্রতিদিন), সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন চৌধুরী (নিউজ২৪ টিভি) এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে খালিদ আবু (দৈনিক আমাদের সময়), এইচ এম লাহেল মাহমুদ (বাংলানিউজ২৪.কম), হাসান মামুন (আলোকিত বাংলাদেশ ও দি এশিয়ান এইজ), এস এম তানভীর আহমেদ (বাংলাদেশ প্রতিদিন), মসিউর রহমান রাহাত (এসএ টিভি), জিয়াউল হক (সময় টিভি), মো. তামিম সরদার (ইন্ডিপেনডেন্ট টিভি) ও রেজওয়ান ইসলাম সাজন ( সাপ্তাহিক বলেশ্বর)।

নব-গঠিত কমিটির সাধারণ সম্পাদক কুমার শুভ বলেন, পিরোজপুর রিপোর্টার্স ইউনিটি-(পিআরইউ) জেলায় কর্মরত সংবাদকর্মীদের অধিকার আদায়ে কাজ করবে এবং প্রকৃত সাংবাদিকদের বিপদে পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি।

এদিকে নবগঠিত পিরোজপুর রিপোর্টার্স ইউনিটি (পিআরইউ) কে স্বাগতম জানিয়েছেন জেলার সকল উপজেলার কর্মরত সংবাদকর্মীরা।

নিউজনাউ/এসএইচ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: