দুই দিনেই করোনা নেগেটিভ !

কক্সবাজার প্রতিনিধি: করোনা পজেটিভ রিপোর্ট পাওয়ার ২ দিনের মধ্যেই নেগেটিভ এসেছে কক্সবাজারের এক করোনা রোগীর। মিজানুর রহমান নামের ঐ ব্যক্তি গত ১৯ জুন কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবের সূত্রে জানতে পারেন তার করোনা পজেটিভ। গতাকাল পুনরায় নমুনা দিয়ে আজ ২১ জুন তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। কক্সবাজার মেডিকেল কলেজ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

কক্সবাজারের ইকরা বিচ রিসোর্টের মালিক ও জেলা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান নিউজনাউকে বলেন, করোনায় আক্রান্ত কক্সবাজার পৌরসভার মেয়রের মুজিবুর রহমানের সংস্পর্শে এসেছিলেন তিনি। মেয়রের সাথে ক্লোজ কন্ট্রাকে থাকায় ২ জুন তিনি করোনা পরীক্ষার জন্য সেম্পল জমা দেন। এর পর থেকেই তিনি আইসোলেশনে ছিলেন। ১৪ দিন কোন উপসর্গ না থাকায় তিনি আইসোলেশন থেকে বের হয়ে আসেন।

নমুনা দেয়ার ১৮ দিন পরে শুক্রবার তিনি জানতে পারেন তার করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ। ১৮ দিন পরে পজেটিভ রিপোর্ট পাওয়ায় তিনি পরের দিন আবারও নমুনা দেন। রোববার (২১ জুন) কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে তার করোনা পরীক্ষার নেগেটিভ ফল পান।

মিজান জানান, ১৮ দিন পরে করোনায় আক্রান্ত থেকেও তার কোন উপসর্গ ছিলো না। স্বাভাবিক থেকেই তিনি সুস্থ হয়েছেন। তার পজেটিভ রিপোর্ট পাওয়ার পর পরিবারের অন্য সদস্যদের করোনার পরীক্ষা করা হয়। যেহেতু তিনি ১৪ দিন আইসোলেশনে ছিলেন, তাই তার পরিবারে কেউ সংক্রমিত হয়নি। সবার ফলাফল নেগেটিভ এসেছে।

নিউজনাউ/এসএ/২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: