হাসপাতাল থে‌কে বাসায় ফিরেছেন নাট্য ব্য‌ক্তিত্ব মাসুম আজিজ

নিজস্ব প্রতিবেদক:

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বর্ষীয়ান নাট্যকার, অভিনেতা ও নির্মাতা মাসুম আজিজ। তার শারীরিক অবস্থার উন্নতি হাওয়ায় রবিবার (২১ জুন) সন্ধ্যায় তাকে বাসায় নেওয়া হয়। এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ। নিউজনাউ২৪ কে তি‌নি জানান, বিশিষ্ট অভিনেতা ও নির্দেশক মাসুম আজিজ ভাই এক সপ্তাহ ধরে জ্বর-শ্বাসকষ্টে ভুগছেন। শনিবার (২০ জুন) তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার করোনা পরীক্ষা করা হলে ফল নেগেটিভ আসে। তাই আজ তিনি বাসায় ফিরেছেন। ত‌বে এখ‌নো কিছুটা শ্বাস কষ্ট আছে।

তিনি আরো জানান, চিকিৎসক জানিয়েছেন, যেহেতু তার করোনা হয়নি তাই ভয়ের কারণ নেই। শ্বাসকষ্ট অন্য কোনো কারণে হচ্ছে। বাসায় নেওয়ার পরও মাসুম আজিজের কিছুটা শ্বাসকষ্ট হচ্ছে এবং হালকা জ্বরও আছে। সেজন্য চিকিৎসক বাসায় অক্সিজেন সিলিন্ডার নিয়ে তাকে ব্যবহারের পরামর্শ দিয়েছেন বলেও জানান গোলাম কুদ্দুছ।

মাসুম আজিজ একাধারে মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। ব্যক্তিজীবনে তিনি দুই সন্তান উৎস জামান ও প্রজ্ঞা আজিজের জনক তিনি। মাসুম আজিজের উল্লেখযোগ্য কিছু চলচ্চিত্র হলো ‘গহীনে শব্দ’, ‘রুপগাওয়াল’, ‘ঘানি’, ‘গেরিলা’ প্রভৃতি। তিনি ‘ঘানি’ চলচ্চিত্রের জন্য ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

নিউজনাউ/ এম এইচ/ ২০২০

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: